• রাত ১১:১৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে ৯ বছর পর রিফাত হত্যা মামলার আসামী গ্রেপ্তার

সোনারগাঁয়ে ৯ বছর পর রিফাত হত্যা মামলার আসামী গ্রেপ্তার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে হত্যা মামলার নয় বছর পর হাফিজুর রহমান ওরফে হাফেজকে (৩৫) নামের এক পলাতক আসামীকে সাভার থেকে আটক করেছে র‌্যাব-৪। সোমবার (২ মার্চ) রাতে সাভার থানার ওয়াপদা রোডে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে।

হাফিজুর রহমান সোনারগাঁ উপজেলার কাঁচপুর সোনাপুর এলাকার মাহফুজুর রহমান হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।

র‌্যাব-৪’র (সিপিসি-২) মেজর শিবলী মোস্তফা জানান, ২০০৬ সালে আসামি হাফিজুর রহমান ওরফে হাফেজ মামলার বাদী মো. আবদুল্লাহর মেয়ে রিভা আক্তারকে বিয়ে করেন। হাফেজ তার শ্বশুর মো. আবদুল্লাহর কাছে ব্যবসা করার জন্য ১০ লাখ টাকা চেয়ে না পাওয়ায় ২০১১ সালের ২৮ এপ্রিল বাদীর একমাত্র ছেলে মাহফুজুর রহমান ওরফে রিফাতকে নিজের বাসায় ডেকে নিয়ে হত্যা করেন। এ ঘটনায় মো. আবদুল্লাহ নিজে বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, মামলার ঘটনায় আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হলে তিনি দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন। বিভিন্ন সময় ছদ্মনাম ব্যবহার করে ঢাকার আশেপাশে বিভিন্ন ঠিকানায় তিনি নিজেকে গোপন রাখেন। আটককৃত আসামিকে গতকাল সোমবার বিকালে সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution