• সকাল ১০:৫৭ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে ৭ ঘন্টার মধ্যে অপহৃত শিশু উদ্ধার

সোনারগাঁয়ে ৭ ঘন্টার মধ্যে অপহৃত শিশু উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: অপহরনের ৭ ঘন্টার মধ্যে ১৬ মাসের মেয়ে কন্যা জাফনাথ সাইদাকে উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল রাতে তাকে মহাখালী ফুটওভার ব্রিজ থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

জফনাথের মা উম্মে সালমা ৩৪ তম বিসিএস শিক্ষা ক্যাডারের কর্মরত আছেন নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী তোলারাম কলেজে। বাবা এডভোকেট মোঃ জহিরুল ইসলাম নারায়ণগঞ্জ আদালতে প্র্যাকটিস করেন। জবা কে নিয়ে সংসারে সুখের অন্ত নাই। দুজনেই কর্মজীবী হওয়ায় জবাকে দেখাশোনার জন্য তারা২৫/২৬ দিন আগে লালমনিরহাট থেকে শারমিন নামে কাজের মেয়ে এনে মোগরাপাড়া ভাড়া বাসায় রাখেন।

পুলিশ জানায়, ১২ সেপ্টেম্বর বিকাল অনুমান ১৬.৩০ ঘটিকায় কাজের মেয়ে শারমিন কৌশলে জবাকে অপহরণ করে। বাক্যে না দেখায় তার মায়ের মনে সন্দেহ হয়। তিনি বাসার আশেপাশে জবা কে খুঁজে না পেয়ে জবার বাবা কে বিষয়টি জানালে সবাই খোঁজাখুঁজি শুরু করে। সন্তান হারিয়ে মা-বাবা উন্মাদপ্রায় অবস্থা। একসময় তাদের এক আত্মীয় সোনারগাঁ থানায় সংবাদ দিলে পুলিশ দ্রুত ঘটনা অনুসন্ধানে নামে। ঘটনাটি নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম ( বার) স্যার কে জানালে তিনি দ্রুত জবাকে উদ্ধারের নির্দেশ দেন।

অপহরণকারীর শারমিনের বাড়ি লালমনিরহাট। তার মা তারই মত রূপগঞ্জ থানার তারাবো বিশ্বরোড এলাকায় মানুষের বাড়িতে কাজ করে। এই তথ্যের ভিত্তিতে আমরা শারমিনের মাকে দ্রুত খুঁজে বের করি। শারমিনের মাকে জিজ্ঞাসাবাদে তিনি জানান শারমিন ঢাকায় মানুষের বাড়িতে কাজ করতো এবং তেজগাঁও সাততলা বস্তি এলাকায় থাকতো।

এইটুকু তথ্যের ভিত্তিতে আমরা কয়েকটি দলে বিভক্ত হয়ে ঢাকায় অভিযান শুরু করি। আমাদের ধারণা ছিল যদি কোন কারণে দ্রুত সময়ে জবাকে উদ্ধার করা না যায় অপহরণকারী জবার বড় ধরনের ক্ষতি করতে পারে।

তেজগাঁও সাততলা বস্তিতে গিয়ে আমরা অপহরণকারীর শারমিন সম্পর্কে তার অপরাধের চাঞ্চল্যকর তথ্য পাই। শারমিন ডান্ডি ইয়াবা গাঁজা নিয়মিত সেবন করেন এবং খারাপ ছেলেদের সঙ্গে তার সখ্যতা।

এই তথ্য পাওয়ার পর আমাদের উৎকণ্ঠা প্রতি সেকেন্ডে সেকেন্ডে বৃদ্ধি পেতে থাকে। আমরা যদি দ্রুত সময়ের মধ্যে জবাকে উদ্ধার করতে না পারি তাহলে মাদকাসক্ত অপহরণকারী জবা কে অন্যত্র বিক্রি করে দিতে পারে অথবা হত্যা করতে পারে।

তেজগাঁও সাততলা বস্তি কিছু মানবিক লোকজন এবং জবার বাবা-মা আত্মীয়-স্বজন সকলে মিলে বস্তির এক মাথা থেকে অন্য মাথা চসে ফেলি। এমন সময় বস্তির একজন নাইটগাট সংবাদ দেয় যে মহাখালী ফ্লাইওভারের নিচে শারমিনকে ছোট ফুটফুটে একটা মেয়ে সহ দেখা গেছে।

রাত ১টার ঘটিকায় দ্রুত সকলে মহাখালী ফ্লাইওভারের নিচে গিয়ে অপহৃত শিশু জাফনাথ সাঈদা জবাকে উদ্ধার করা হয় এবং একই সাথে অপহরণকারী শারমিনকে গ্রেপ্তার করি।০৭(সাত) ঘণ্টার শ্বাসরুদ্ধকর উদ্ধার অভিযান শেষ হয়।

 

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, একজন সন্তান হারানো পাগল প্রায় মায়ের কোলে তার সন্তানকে ফিরিয়ে দেওয়ার যে আনন্দ তা অন্য কোথাও পাওয়া যাবে না। সকল মা বাবার প্রতি অনুরোধ রইল আমরা আমাদের সন্তানদের প্রতি আরও যত্নবান হই।

ধন্যবাদ জানাই নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার খ সার্কেল জনাব শেখ বিল্লাল হোসেন স্যার এবং সোনারগাঁ থানার সকল অফিসার এবং ফোর্সদের।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution