• রাত ৯:৩৬ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁ থানার ১৪ পুলিশ সদস্যের বদলী খবরে একরাতে ২ ডাকাতি

সোনারগাঁ থানার ১৪ পুলিশ সদস্যের বদলী খবরে একরাতে ২ ডাকাতি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) ও উপ সহকারী পরিদর্শকসহ ১৪ জন অফিসারকে বদলীর খবরেই ফের শুরু হয়ে গেছে সোনারগাঁয়ে ডাকাতি। গতকাল বৃহস্পতিবার ঢাকা চট্টগ্রাম মহাসড়ক ও পিরোজপুর ইউপিতে একই রাতে ২ টি ডাকাতির ঘটনা ঘটেছে।

সুত্র জানায়, সোনারগাঁ থানার আবুল কালাম আজাদসহ কয়েকজন চৌকস পুলিশ অফিসার সোনারগাঁ এলাকায় মহাসড়ক ও আশপাশের এলাকায় ডাকাতদের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করছিলেন। এ ঘোষনার পর কয়েকজন ডাকাত ও মাদক ব্যবসায়ীকে এনকাউন্টারও করা হয়। সোনারগাঁ থানার সাবেক ওসি মোরশেদ আলম প্রথমবার সোনারগাঁয়ে ডাকাদের বিরুদ্ধে এনকাউন্টার শুরু করেন। সে ধারাবাহিকতায় সাবেক এসআই আব্দুর হক সিকদার, আবুল কালাম আজাদসহ কয়েকজন চৌকষ পুলিশ অফিসার সে ধারাবাহিকতার অব্যাহত রেখে ডাকাতদের বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত রেখে কযেজন দুর্ধষ ডাকাত গ্রেফতার ও এনকাউন্টার চালিয়ে যান। এতে মহাসড়কসহ উপজেলার বিভিন্ন এলাকার ডাকাতরা গাঁ ডাকা দেয়। এতে অনেকটা নিয়ন্ত্রনে আসে ডাকাতির মত ঘটনা। আবার ডাকাতি হওয়ার পরও ডাকাত গ্রেফতারও হতো।

গত ২ দিন আগে সোনারগাঁ থানা থেকে একসাথে ১৪ জন অফিসারকে বদলী আদেশ দেন নারায়ণগঞ্জ পুলিশ সুপার। সে ঘোষনার পর গত রাতে দুটি ডাকাতি সংগঠিত হয়। বদলীর খবরে ডাকাতরা ফের সংগঠিত হতে শুরু করছে বলে জানিয়েছে একটি সুত্র। তারা আরো জানান, সে সব পুলিশ অফিসার ডাকাতদের বিরুদ্ধে সাহসিকতা নিয়ে অভিযান পরিচালনা করত। সে অফিসাররা এখন আর এখানে নেই। নতুন অফিসার তাদের ডাকাতির কৌশল ও অবস্থান জানতে সময়ের ব্যাপার, সে সুযোগ কাজে লাগাতে ডাকাত বিভিন্ন কৌশল অবলম্বন করছে।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মজিবুর রহমান বলেন, গতকাল গভীর রাতে তিনি এয়ারপোর্টে থেকে বাড়ি ফিরছিলে।  পথে মঙ্গলেরগাঁও বটতলা এলাকায় রাত আড়াইটার দিকে মুখোশধারী একদল ডাকাত তার গাড়ির গতিরোধ করে এসময় তাকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে নগদ টাকা  ও মোবাইল সেট নিয়ে যায়। এর আগে কক্সবাজার থেকে বেড়িয়ে আসা আরো একটি মাইক্রোবাসে   ডাকাতি সংঘটিত হয়। এ সময় মাইক্রোবাসে থাকা যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইলসহ অন্যান্য জিনিসপত্র লুট করে নিয়ে যায়। পরে যাত্রীরা মোগরাপাড়া চৌরাস্তায় এসে তাদের স্বজনদের সাথে যোগাযোগ করে বাড়িতে ফিরে যান।

অপরদিকে, মোগরাপাড়া চৌরাস্তার জালাল টাওয়ারে পাইকারী ব্যবসায়ী মনির হোসেনের মেসার্স তানভির ষ্টোরে রাত ১১টার দিকে তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটে।

এ ব্যাপারে সোনারগাঁ ওসি মনিরুজ্জামান জানান, পিরোজপুরে ডাকাতির চেষ্টা করা হয়েছিল এ ব্যাপারে আমি জানি কিন্তু মহাসড়কে ডাকাতির কোন ঘটনা জানা নেই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution