• দুপুর ১:৪১ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
কিশোর গ্যাং কঠোর হস্থে দমন করা হবে.. নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার

কিশোর গ্যাং কঠোর হস্থে দমন করা হবে.. নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিত নিয়ে সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

আজ (২৩ সেপ্টেস্বর) বুধবার বিকালে সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ সভার আয়োজন করা হয়।

সোনারগাঁ ওসি রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) টি এম মোশরফ হোসেন (খ সার্কেল) খোরশেদ আলম।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার, পৌর মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা, উপজেলা যুবলীগের সহ সভাপতি রঞ্জুসহ বিভিন ইউনিয়নের কমিউনিটি পুলিশের সদস্য ও বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্য বৃন্দ।

এ সময় প্রধান অতিথি টি এম মোশারফ হোসেন বলেন, আগামী সোনারগাঁও পৌর নির্বাচনকে কেন্দ্র করে সকল প্রার্থীদের সাথে বসে একটি সভা করা হবে। মাদকের ব্যাপারে পুলিশ জিরো টলারেন্স নিয়ে কাজ করছে। ইতিমধ্যে অনেক পুলিশ সদস্যের টোপ পরিক্ষা করে অনেক সদস্যকে চাকরীচ্যুত করা হয়েছে। পুলিশের কাজ মাদক স্লাপাই বন্ধ করা আর মাদক নিয়ন্ত্রন করা সমাজের সকলের দায়িত্ব রয়েছে। কিশোর অপরাধ সস্পর্কে পুলিশকে তথ্য দেয়ার জন্য অনুরোধ করে কিশোর অপরাধ দমনে পুলিশ এখন অনেক তৎপর বলে তিনি জানান। যেখানে কিশোর গ্যাংয়ের আর্বিভাব হবে সেখানেই তাদের কঠোর হস্থে দমন করা হবে। এছাড়া আগামী পৌর নির্বাচন নিয়ে কোন প্রার্থীর মধ্যে কোন্দল চলবেনা বলে হুসিয়ারী দিয়ে জানান কেউ আইন ভঙ্গ করলে তার বিরুদ্ধে আইন প্রয়োগ করা হবে কোন ছাড় দেয়া হবে না। যেখানেই কোন অপরাধ সংগঠিত হবে আপনারা আমাদের জানাবেন প্রয়োজনে আপনারা আমার অফিস গিয়ে চা পান করে তথ্য প্রদান করবেন। আমরা অবশ্যই আপনাদের দেয়া তথ্য যাচাই বাচাই করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution