• বিকাল ৫:৫৬ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
১০০ কেজি গাঁজা ও ৪৪ ক্যান বিয়ারসহ আটক ৩, র‌্যাব সদস্য আহত

১০০ কেজি গাঁজা ও ৪৪ ক্যান বিয়ারসহ আটক ৩, র‌্যাব সদস্য আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০০ কেজি গাঁজা ও ৪৪ ক্যান বিদেশী বিয়ারসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১।

গতকাল রাতে তাদের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ারচর এলাকা থেকে আটক করা হয়। এ সময় ২টি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

আটককৃত মোঃ রুবেল হোসেন বরিশাল জেলার কাজিরহাট থানার চুনারচর গ্রামের ফারুক মিয়ার ছেলে, মোঃ নজরুল ইসলাম ফেনী জেলার আফতাবী থানার বালিগার্ড গ্রামের শরিয়ত মিয়ার ছেলে ও বিল্লাল হোসেন, চাঁদপুর জেলার রাজা শহর গ্রামের খালেক মিয়ার ছেলে।

থানায় দায়ের করা মামলায় র‌্যাব-১১ উল্লেখ করেন, উপজেলার ফাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ারচর এলাকার বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে ঢাকাগামী (ঢাকা-মেট্টো- ৩৯-১৮২৩) প্রাইভেটকারে তল্লাসী চালিয়ে ৪৪ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করা হয়। এসময় রুবেল নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

অপরদিকে, একই স্থানে আরেকটি প্রাইভেটকার চেক করার উদ্দেশ্যে সিগনাল দিলে গাড়ীটি বেপরোয়া ভাবে আমাদের র‌্যাব সদস্য মনিরুজ্জামানের উপর তুলে দেয়। এসময় মনিরুজ্জামান নিজেকে বাঁচাতে গিয়ে রাস্তার পাশে পড়ে গিয়ে মারাত্মক আহত হয়। অপর সদস্য প্রাইভেটকারীটি থামাতে এক রাউন্ড গুলি করে এতে গাড়িতে থাকা মাদক ব্যবসায়ী নজরুল ও বিল্লাল আতংকিত হয়ে গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করলে সড়কে থাকা অন্য গাড়ীর যাত্রীরা তাদের আটক করে গনপিটুনী দিয়ে  র‌্যাবের কাছে সোপর্দ করে। এ সময় তাদের গাড়ী তল্লাসী করে ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় সোনারগাঁ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution