• সকাল ৭:২১ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী সোনারগাঁয়ে আওলাদ গ্রেপ্তার

১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী সোনারগাঁয়ে আওলাদ গ্রেপ্তার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ১৪ বছরের কারাদণ্ডপ্রাপ্ত আসামি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শেখকান্দি এলাকার আওলাদ হোসেনকে গ্রেপ্তার করেছে র‍্যাব -১১।

২৯ মে রবিবার বিকেলে এ তথ্য জানান র‍্যাব -১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, র‍্যাব -১১, সিপিএসসি’র এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ২৮ মে শনিবার রাতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মাঝিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।উক্ত অভিযানে মাদক মামলায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ আওলাদ হোসেনকে গ্রেপ্তার করে র‍্যাব। গ্রেপ্তারকৃত আওলাদ হোসেন সোনারগাঁ উপজেলার শেখ কান্দি গ্রামের জাকারিয়ার ছেলে।

র‍্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ আওলাদ হোসেন একজন কুখ্যাত পেশাদার মাদক ব্যবসায়ী।একাধিক মাদক মামলা ছাড়াও উল্লিখিত আসামীর বিরুদ্ধে হত্যাচেষ্টাসহ মারামারি ও বিশেষ ক্ষমতা আইনে ৮ টিরও বেশি মামলা চলমান রয়েছে। যার মধ্যে ৩ টি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে। এর মধ্যে বিগত ২০১৫ সালে র‍্যাব -১১, সিপিএসসি কর্তৃক রুজুকৃত একটি মাদক মামলায় বিচারিক প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালত উল্লিখিত ধৃত আসামী মোঃ আওলাদ হোসেনকে দোষী সাব্যস্ত করে ১৪ বছরের কারাদন্ড প্রদান করেন। মামলার রায় হওয়ার পর অভিযুক্ত আসামী আদালতে আত্মসমর্পণ না করে গা ঢাকা দিয়ে অভিনব কৌশল অবলম্বন করে এক স্থান হতে অন্য স্থানে পালিয়ে বেড়াচ্ছিল। এরই প্রেক্ষিতে র‍্যাব -১১ এর একটি চৌকস গোয়েন্দা দল কঠোর গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে কুখ্যাত পেশাদার মাদক ব্যবসায়ী ও ১৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ আওলাদ হোসেনকে সনাক্তপূর্বক নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মাঝিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করতে সক্ষম হয় ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution