• বিকাল ৩:৩৩ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
২ সন্তানের জননীকে ধর্ষণের ঘটনায় মামলা

২ সন্তানের জননীকে ধর্ষণের ঘটনায় মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ের কাঁচপুরে ২ সন্তানের জননীকে (৩৫) ধর্ষণের ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে সোমবার রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলার এজাহার থেকে জানা যায়, সাহায্য দেয়ার কথা বলে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর ব্যানডিস কারখানা এলাকায় হান্নানুর রহমান রতন (৫৭) নামে এক ব্যক্তি ওই অসহায় নারীকে ধর্ষণ করে।
বেহাকৈর এলাকার দিন মজুরের স্ত্রী ২ সন্তানের জননী ৪/৫ মাস পূর্বে ব্রেন ষ্টোক করে অসুস্থ্য হয়ে পড়ে। তিনি এলাকাবাসীর অর্থ সাহায্য নিয়ে চিকিৎসা করে আসছিল। পরে সোমবার সকাল সাড়ে ১০টায় দিকে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর এলাকার ব্যানডিস কারখানার পাশে রতন মিয়ার ব্যাক্তিগত অফিসের ৩য় তলার একটি কক্ষে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে ওই নারীকে। ধর্ষণের ঘটনা কাউকে না বলার জন্য হুমকী ধমকী দিয়ে সেখান থেকে তাকে তাড়িয়ে দেয়া হয়।
পরে ওই ধর্ষিতা এ ঘটনাটি কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান মোশারফ ওমরকে জানালে তিনি থানা পুলিশকে খবর দেন।
এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন জানান, প্রাথমিক ভাবে ধর্ষণের ঘটনাটি প্রমানীত হয়েছে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে ধর্ষক হান্নানুর রহমান রতনকে আসামী করে মামলা দায়ের করেছেন। ধর্ষককে গ্রেপ্তারে অভিযান চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution