• বিকাল ৫:০০ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
৯৯৯ ফোন পেয়ে মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ

৯৯৯ ফোন পেয়ে মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: ৯৯৯ ফোন পেয়ে নারী ও শিশু নির্যাতন মামলার চার আসামীসহ সহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার বারদী ইউনিয়নের পাইকপাড়া গ্রাম ও উলুকান্দি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আটককৃতরা হলেন জহিরুল, দুই সহোদর জুয়েল, সোহেল, পারভেজ, আরিফুল ও সাকিব। আটককৃদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদক, নারী নির্যাতন, ইভটিজিং এর একাধিক মামলা রয়েছে। পুলিশ গ্রেফতারকারীদের বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাতে উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের শিশু ও নারী নির্যাতন মামলার আসামী ইদ্রিস মিয়ার ছেলে এবং বারদী ইউনিয়নের বিএনপির সভাপতি আলী আজগরের ছোট ভাই জহিরুলসহ ৭/৮ জনের একটি দল পাইকপাড়া গ্রামে অবস্থান করছিল। এ সংবাদে এলাকাবাসী ৯৯৯ ফোন করলে বারদী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: আলমগীরের নেতৃত্বে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশ জহিরুল, দুই সহোদর জুয়েল, সোহেল, পারভেজসহ চার জনকে গ্রেফতার করলেও বাকিরা পালিয়ে যায়।

অপরদিকে, বৈদ্যেরবাজার ইউনিয়নের উলুকান্দি এলাকা থেকে মাদক বিক্রির সময় প্রতাবেরচর এলাকার আরিফুল ও গজারিয়া ইউনিয়নের সাকিবকে আটক করে পুলিশ। এসময় তাদের দেহ তল্লাসী করে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশ গ্রেফতারকারীদের বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করেন।

সোনারগাঁ থানার ওসি মো: মনিরুজ্জামান মনির জানান, ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করে পুলিশ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution