• রাত ১:৫৮ মিনিট বুধবার
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু
অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে ১২ খলিফার বিরুদ্ধে অভিযোগ

অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে ১২ খলিফার বিরুদ্ধে অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁ জাদুঘরে) গাড়ি পার্কিং ও নৌকা ভ্রমণে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে টাইগার ক্লাবের ১২ খলিফার নামে অভিযোগ দায়ের করা হয়েছে। মঈন আল হোসেন নামের এক ব্যক্তি বাদি হয়ে সোমবার সোনারগাঁ থানায় এ অভিযোগটি দায়ের করা হয়েছে।

অভিযোগে সোনারগাঁয়ের হাবিবপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মঈন আল হোসেন উল্লেখ করেন, রবিবার দুপুরে তার পরিচিত লোকেরা ৩টি বাস যোগে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বেড়াতে আসে। এসময় বাস ৩টি ফাউন্ডেশনের নির্দিষ্ট পার্কিংয়ে রাখা হয়।
পরে পার্কিংয়ের ভাড়া বাবদ প্রতিটি গাড়ি থেকে ৪০০ টাকা করে আদায় করা হয়। এসময় মঈন আল হোসেন নির্ধারিত ৩০০ টাকার স্থলে অতিরিক্ত ১০০ টাকা ভাড়া নেওয়ার প্রতিবাদ করায় ইজারাদারের লোক নূর আলম, পিয়ার হোসেন, মনির হোসেন, হেলাল, কৃষ্ণবাবু, ফজল, বুলবুল, সাইদুর, শাহীন, আবু সাইদ, কবির ও লুৎফর তার সঙ্গে দুর্ব্যবহার করেন।

অভিযোগে বাদী আরো উল্লেখ করেছেন, ফাউন্ডেশনের ভিতরে নৌকা ভ্রমণের জন্য সরকারিভাবে ২০০ টাকা নির্ধারিত হলেও ইজারাদার নৌকা প্রতি ৬০০ টাকা পর্যন্ত আদায় করে থাকেন।

এ ব্যাপারে ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপ জানান, গাড়ি পার্কিং ও নৌকা ভ্রমণে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পাওয়ার পর আমি প্রতিটি স্পটে ভাড়ার তালিকা লাগিয়ে দেওয়ার জন্য নির্দেশ দিয়েছি। আশাকরি এতে সমস্যার সমাধান হবে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution