• রাত ৪:২৯ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
অবৈধ ও বকেয়া গ্যাস বিলের কারণে বিভিন্ন এলাকার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

অবৈধ ও বকেয়া গ্যাস বিলের কারণে বিভিন্ন এলাকার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস ও বৈধ গ্যাসের বিলের বকেয়া থাকার কারণে গতকাল দুপুর থেকে উপজেলার দিকের ৪ ইঞ্চি গ্যাস লাইন পাইপের গ্যাস সংযোগ বিছিন্ন করে দিয়েছে তিতাস ডিস্টিবিউশন কোং। এ কারণে সোনারগাঁও পৌরসভার অনেকাংশ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এতে ভোগান্তীতে পড়েছে কয়েক হাজার বৈধ গ্যাস গ্রাহকরা।

সোনারগাঁও সভার দৈলেরবাগ এলাকার অবস্থিত তিতাসের সাবষ্টেশনের কয়েকজনের সাথে কথা জানা গেছে, সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ও বারদীসহ পৌরসভায় কয়েক জায়গায় কিছু অবৈধ স্যাস সংযোগ রয়েছে। এছাড়া অনেক বৈধ গ্রাহকরাও দীর্ঘদিন ধরে গ্যাস ব্যবহার করে নিযমিত গ্যাস বিল দেননা। সে কারণে তিতাস ডিস্টিভিউশন কোং হেড অফিসের কয়েকজন কর্মকর্তা এসে দৈলেরবাগ এলাকার উপজেলার দিকের চার ইঞ্চি লাইনের পুরো সংযোগ বিছিন্ন করে বাল্বের চাবিটি নিয়ে যান সে কারণে গতকাল শনিবার দুপুরে থেকে ওইসব এলাকার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন রয়েছে। কবে নাগাদ চালু হবে সে ব্যাপারে কোন কিছুই জানে না বলে জানান।

এ দিকে গ্যাস বিচ্ছিন্ন হওয়ার কারণে গতকাল থেকে ভোগান্তীতে পড়েছে কয়েক হাজার গ্রাহক।

রবিবার সকালে সরেজমিনে দৈলেরবাগ এলাকায় গিয়ে দেখা যায় অনেক গ্যাস গ্রাহক ভীড় করেছেন গ্যাস অফিসের সামনে। কি কারনে গ্যাস বন্ধ তা জানতে এখানে ভীড় করেছেন। বিচ্ছিনের কারণ শুনে অনেক বৈধ গ্রাহকরা ক্ষেপে যান। তারা বলতে থাকেন এটা কোন কথা হলো কিছু লোকের কারণে আমাদের মতো বৈধ গ্রাহকদের গ্যাস বন্ধ করে রেখেছেন। যারা বকেয়া বিল পরিশোধ করে না ও অবৈধ গ্যাস সংযোগ নিয়েছেন তাদের লাইন বিচ্ছিন্ন করুক।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution