• সকাল ৯:৪২ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
আজকের ছাত্রলীগ নেতারা হবে আগামী দিনে দেশ গড়ার কারিগর. ইঞ্জিনিয়ার মাসুম

আজকের ছাত্রলীগ নেতারা হবে আগামী দিনে দেশ গড়ার কারিগর. ইঞ্জিনিয়ার মাসুম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার সকালে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে বঙ্গবন্ধুর ভাস্কর্যের পাদদেশে এক আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, একজন রাজনীতিবিদ যতবড় নেতাই হোক তার রাজনীতির বীজ কিন্তু শুরু হয় ছাত্রলীগ থেকেই। ছাত্র রাজনীতি করেই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছেন। তিনি ইন্টার মিডিয়েট গভর্নমেন্ট স্কুল (বর্তমান ইডেন) কলেজের ভিপি ছিলেন। সেখান থেকেই আজ ৪ বারের প্রধানমন্ত্রী। আমি প্রধানমন্ত্রীর সাফল্যের কথা উল্লেখ করেই আপনাদের বলছি  আপনাদেরও এখান অনেক বড় রাজনীতিবিদ হতে হবে। আপনারাই দেশের নেতৃত্ব দিবেন দেশ গঠনের কারিগর হবেন। সেজন্য আপনাদের ছাত্র রাজনীতির পাশাপাশি মেধাবী ছাত্র হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। রাজনীতির পাশাপাশি লেখাপড়ায় মনোযোগী হতে হবে। ছাত্রলীগ থেকে অছাত্রদের বাদ দিতে হবে। কারণ দেশের ঐতিহ্যবাহী সংগঠন হচ্ছে ছাত্রলীগ। সেই ছাত্রলীগে অছাত্র প্রবেশ করে ছাত্রলীগে কলংকের দাগ লাগাচ্ছে। সেই জন্য সকল ভাল ছাত্রলীগ নেতাদের ঐক্যবদ্ধ হতে হবে। আমাদের প্রধানমন্ত্রীও ছাত্রলীগকে নির্দেশ দিয়ে ছাত্রলীগে কোন অছাত্র থাকবে না। সেজন্য তিনি শুদ্ধি অভিযান চালিয়ে অছাত্রদের ছাত্রলীগ থেকে বাদ দিয়েছেন। আমরা আশা করি আমার প্রাণে সংগঠন সোনারগাঁয়ের ছাত্রলীগ হবে কলংকমুক্ত। সে লক্ষ্য নিয়ে আপনারা কাজ করবেন। সে জন্য আপনাদের যত সহযোগিতা লাগবে আমি আমি আপনাদের পাশে আছি।

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, জাহিদ হাসান বাবুসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরাসহ অন্যান্য ছাত্রলীগ নেতারা।

আলোচনা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমসহ ছাত্রলীগ নেতারা। পরে ছাত্রলীগের পক্ষ থেকে একটি র্যালী বের করা হয়।

 

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution