• রাত ১০:২৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ
আজমেরী ওসমানের নামে চাঁদা দাবি সাবেক কাউন্সিল লায়ন মোশারফ গ্রেফতার

আজমেরী ওসমানের নামে চাঁদা দাবি সাবেক কাউন্সিল লায়ন মোশারফ গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ   আজমেরী ওসমানের নাম ব্যবহার করে পোশাক তৈরী কারখানার ম্যানেজারের কাছে মোবাইলে চাঁদা দাবি এবং হুমকি দমকির ঘটনায় পৌরসভার  সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

 

 গত বৃহস্পতিবার রাতে মোবাইল প্রযুক্তির মাধ্যমে তাকে সোনারগাঁ এলাকার থেকে গ্রেপ্তার করে বন্দর থানায় সোপর্দ করে র‌্যাব।

 

গ্রেপ্তারকৃত মোশারফ হোসেন, সোনারগাঁও পৌরসভার ৩ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর এবং টিপরদী এলাকার নুরুল ইসলামের ছেলে। পুলিশ ধৃতকে ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে শুক্রবার আদালতে প্রেরণ করেছে।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি মরহুম নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে সোনারগাঁও পৌরসভার ৩ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ গত ৮ সেপ্টম্বর বিকাল ৫ টায়  বন্দর উপজেলার কামতাল গ্রামে অবস্থিত টোটাল ফ্যাশন গার্মেন্টের জিএম কবিরুল ইসলামের কাছে মোবাইলে ৮হাজার ৫শ বস্তা  সিমেন্ট দাবি করে।

 

যার মূল্য ৪ লাখ ২০ হাজার হাজার টাকা । অন্যথায় দাবিকৃত চাঁদা না দিলে কারখানা বন্ধ করে দিবে এবং হুমকি দমকি ভয়ভীতি দেখায়। জিএম কবিরুল গার্মেন্ট কর্তৃপক্ষকে চাঁদা দাবির ঘটনাটি র‌্যাব-১১কে অবগত করেন।

 

পরে র‌্যাব-১১ মোবাইল ট্রেকিং এর মাধ্যমে গত বৃহস্পতিবার রাতে  সোনারগাঁও পৌরসভার সাবেক কাউন্সিলর লায়ন মোশারফকে টিরপদী তার নিজ বাড়ি থেকে আটক করে বন্দর থানায় সোপর্দ করেন।

 

এ ঘটনায় ওই গার্মেন্টের জিএম কবিরুল ইসলাম বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এ মামলায় শুক্রবার সকালে লায়ন মোশারফকে ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution