• রাত ১০:৩২ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
আমি তোমাদের নতুন ভবন দিবো বিনিময়ে তোমরা আমাকে ভাল রেজাল্ট দিবা, এমপি খোকা

আমি তোমাদের নতুন ভবন দিবো বিনিময়ে তোমরা আমাকে ভাল রেজাল্ট দিবা, এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার পৌরসভা এলাকার সোনারগাঁ বালিকা উচ্চ বিদ্যালয়ের চারতলা নতুন ভবনের কাজ উদ্ধোধন অনুষ্ঠানে সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসনের খোকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আমি তোমারদের লেখাপড়ার জন্য নতুন ভবন তৈরী করে দিচ্ছি এরপর আরো যা যা লাগবে আমি তোমাদের এক এক করে সব দাবি পূরন করে দিবো বিনিময়ে আমি তোমাদের কাছে একটি জিনিস চাইবো সেটা তোমরা আমাকে উপহাার দিবে। বল দিবে না, সেটা হলো ভাল রেজাল্ট। আমি তোমাদের কাছে ভাল রেজাল্ট আশা কবরো কারন আমার সোনারগাঁয়ে একটি মাত্র বালিকা বিদ্যালয়। আর বর্তমানে এদেশের প্রধানমন্ত্রী ও বিরোধী দলীয় নেত্রীও একজন নারী। সেজন্য সরকার নারীদের শিক্ষার উপর জোড় দিচ্ছে। মেয়েরাও পরিক্ষায় ছেলেদের চেয়ে ভাল রেজাল্ট করছে। সেজন্য আমি আশা করবো আমার সোনারগাঁয়ে আমার বালিকা বিদ্যালয়টিও ভাল রেজাল্ট আমাকে উপহার দিবে। এসময় লিয়াকত হোসেন খোকা আরো বলেন, আমি প্রথমবার যখন সোনারগাঁয়ের সংসদ নির্বাচিত হই তখনই সোনারগাঁয়ের প্রশাসন ও শিক্ষকদের নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে কোথায় কি সমস্যা আছে তা খুঁজে বের করা চেষ্টা করেছি।আমি প্রথমে যেটি দেখেছি সেটি হচ্ছে সোনারগাঁয়ে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অবস্থা ছিল খুবই নাজুক। আমি সেই সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলোর উপর জোড় দিয়েছি। আমি উপজেলার ১১৩টি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন তৈরী করার চেষ্টা করেছি। এরপর কলেজগুলোতে নতুন ভবন তৈরী করেছি। এখন আমি মাধ্যমিক বিদ্যালয়গুলো নিয়ে কাজ করছি। আশা করছি বছরের মধ্যে ৯টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে চারতলা নতুন ভবন তৈরীর কাজ শেষ করবো। তবে আমি আমার শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের কাছে একটাই চাওয়া সেটা হল ভাল রেজাল্ট।

সোনারগাঁ বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মতিয়ার হোসনের সভাপতিত্ব অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, বিদ্যালয়টির ম্যানিজিং কমিটির সভাপতি মোহাম্মদদ আলী মন্টু, জাতীয়পার্টির নেতা এম জামান, আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ, মানিক মিয়াসহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution