• দুপুর ১:১৮ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা

আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আসন্ন সোনারগাঁও পৌরসভার আগামী মেয়র প্রার্থী ও আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি নাসরিন সুলতানা ঝরা বলেছেন, আমি একজন নারী আমাদের প্রধানমন্ত্রী, বিরোধী দলীয় নেত্রীও নারী তাই নারীদের দু:খ কষ্ট সমস্যা সব কিছু বুঝি সেজন্য আমি নির্বাচিত হলে পৌরসভার নারীদের উন্নয়নে কাজ করবো ইনশাল্লাহ।

২৩ নভেম্বর সোমবার বিকেলে পৌরসভার ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী গণসংযোগ করেন বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা। ওই সময় তার এই নির্বাচনী গণসংযোগে পুরুষের পাশাপাশি শতাধিক নারী অংশগ্রহণ করেন। একই সঙ্গে বিভিন্ন ওয়ার্ডের নারী নেত্রীরাও নাসরিন সুলতানা ঝরার নির্বাচনী গণসংযোগে অংশগ্রহণ করেন।

ওই সময় ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার ঘরে ঘরে গিয়ে নারীদের কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। ওই সময় নাসরিন সুলতানা ঝরা বলেন, আমি যেনো নৌকা প্রতীকে মনোনয়ন পাই সেজন্য আপনারা আমার জন্য দোয়া করবেন। আর নৌকা প্রতীক যেই পাক আপনারা সকলে সরকারের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution