• সন্ধ্যা ৬:৫৯ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
ইত্যাদি নিয়ে ফেসবুকে বিভ্রান্তীকর পোষ্ট দর্শনার্থীদের ভোগান্তী

ইত্যাদি নিয়ে ফেসবুকে বিভ্রান্তীকর পোষ্ট দর্শনার্থীদের ভোগান্তী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েণ্টিফোর ডটকম: বাংলাদেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁ জাদুঘরে) অনুষ্ঠিত হবার কথা রয়েছে। ইত্যাদি অনুষ্ঠান জাদুঘরে অনুষ্ঠিত হওয়া উপলক্ষে ম্যাগাজিনের উপস্থাপক হানিফ সংকেত ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা জাদুঘর পরিদর্শন করে ইত্যাদির ভেনু নির্বাচন করে গেছেন। এদিকে, কবে ইত্যাদি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে তার দিনক্ষন এখনো ঠিক না হলেও গত কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি গ্রুপে ৮ অক্টেবর সোনারগাঁয়ে ইত্যাদি অনুষ্ঠিত হবে এবং ২৫০ টাকা করে টিকেট বিক্রি হবে সে সংক্রান্ত একটি গুজবও মানুষের মধ্যে ছড়িয়ে পড়ে। সে পোষ্টটি দেখে সোনারগাঁ ও সোনারগাঁয়ের বাহিরের অনেক দর্শক ইত্যাদি দেখতে আজ ৮ অক্টোবর শুক্রবার সকাল থেকে ভীড় করতে থাকে জাদুঘর প্রাঙ্গণে। যখন এসে তারা জানতে পারে ইত্যাদি দিনক্ষন এখনো নির্ধারন হয়নি তখন এক বুক হতাশা নিয়ে ফিরে যান। তখন ফেসবুকে কান্ডক্ষনহীন পোষ্টটি নিয়ে ক্ষোভ প্রকাশ করে পোষ্ট দেয়া ব্যক্তিটিকে বকাঝকা করে জাদুঘর ঘুরে বাসায় চলে যান।

এদিকে, ইত্যাদি অনুষ্টান নিয়ে জাদুঘর কর্তৃপক্ষ জানান, দেশের জনপ্রিয় ইত্যাদি অনুষ্ঠানটি সোনারগাঁয়ে হওয়ার কথা রয়েছে। অনুষ্টানটির উপস্থাপক হানিফ সংকেত ভেনু হিসেবে তারা বড় সর্দার বাড়ির মুল ফটকটি পছন্দ করেছেন। মুল ফটকের সামনে বানানো হবে ইত্যাদি মুল স্টেজ। করোনার কারনে এবার ইত্যাদি অনুষ্টানে দর্শকের সংখ্যাও সীমিত করা হতে পারে। তাদের জানামতে এবার ১ হাজার দর্শক নিয়ে ইত্যাদি অনুষ্টানটি অনুষ্ঠিত হবে। তবে কোন দিন অনুষ্ঠানটি এখানে অনুষ্ঠিত হবে সে সর্ম্পকে তারা কোন নির্দেশনা পাননি। এছাড়া ইত্যাদি অনুষ্ঠানের কোন সরজ্ঞামাদিও এখনো জাদুঘরে এসে পৌছায়নি। আর অনুষ্ঠানটির মুল দায়িত্বে থাকবেন জেলা প্রশাসক ও পুলিশ প্রশাসন। তাদের মাধ্যমেই ইত্যাদির সকল কার্যক্রম পরিচালিত হবে।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুর ইসলাম জানান, খুব শ্রীঘ্রই ইত্যাদি অনুষ্ঠানটি জাদুঘরের সর্দার বাড়ির মসুল ফটকে অনুষ্ঠিত হবে। তবে কবে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে তার তারিখ এখনো নির্ধারন হয়নি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution