• দুপুর ১:০৬ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
কোন রাজকারের হাতে আওয়ামীলীগকে ছিনতাই হতে দেয়া যাবে না..কালাম

কোন রাজকারের হাতে আওয়ামীলীগকে ছিনতাই হতে দেয়া যাবে না..কালাম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেছেন, কোন রাজাকার ও নদীর পাড়ের মানুষের হাতে সোনারগাঁ উপজেলা আওয়ামলীগকে ছিনতাই হতে দেয়া যাবে না। সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আগষ্ট মাস আসলেই আওয়ামীলীগের শত্রুরা তৎপর হয়ে যায় তারা টাকা জোড়ে আওয়ামীলীগকে ধ্বংস করতে চায় যে রকম ভাবে নির্মম ভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরসহ পরিবারকে হত্যা করছে আমাদের প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল সে রকম ভাবে সোনারগাঁ আওয়ামীলীগকেও ধ্বংস করতে চায়। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা তা হতে দিবে না। আমরা বেঁচে থাকতে এ স্বপ্ন বাস্তবায়ন করতে দিব না।
আজ ২১ আগষ্ট গ্রেনেড হামলা নিহতদের স্মরনে উপলক্ষে উপজেলা আওয়ামলীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, যারা আজ আওয়ামীলীগ করতে চায় তাদের পরিচয় দেখেন অবস্থান দেখেন তারা আওয়ামীলীগের সু-দিনে এসে ক্ষমতা দখল করতে চায়। তারা আমাদের দ্বন্ধের সুবিধা নিতে চায়। তারা কি জানে না একটা পরিবারে ভাইয়ে ভাইয়ে দ্বন্ধ হয়, ছেলের সাথে বাপের ঝগড়া হয়, মেয়ের সাথে মায়ের ঝগড়া হয় মান-অভিমান হয়। আমরা আওয়ামীলীগ পরিবারের সন্তান আমাদের মধ্যে অভিমান ছিল, রাগ ছিল ঘোষা ছিল, তার মানে এ নয় যে আমার ভাইকে বাহিরের লোক দওয়াত দিয়ে এনে নির্যাতন করবো। যারা এ ষড়যন্ত্রের সাথে জড়িত তারা ভেবে ছিলেন এটাই চরম সুযোগ, এ সুযোগে আমরা আমাদের সঠিক উদ্দেশ্য বাস্তবায়ন করবো। কিন্তু আপনারা জানেন না আওয়ামীলীগ পরিবারের উপর যখন আঘাত আসে তখন ভাই ভাইকে ছেড়ে যায় না। এ সময় তিনি যড়যন্ত্রকারীদের উদ্দেশ্যে বলেন, এখন আগষ্ট মাস এখন আপনাদের কিছু বলবো না কিন্ত আগষ্ট মাস চলে গেলে উৎসব তো দুরের কথা চোখ তুলে যখন তাকাবো তখন পালানোর পথ পাবেন না। রাজকার হয়ে আওয়ামীলীগ করবেন এটা আমরা হতে দিবো না। ২০০৮ সালে আমাদের আওয়ামীলীগের এমপি ছিল আমাদের নেতাকর্মীদের মধ্যে স্বস্তি ছিল। কিন্তু তারপরের ইতিহাস ২০১৪ এখন ২০১ সাল। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকা সত্বেও আওয়ামীলীগের নেতাকর্মীরা বিরোধী দলের মতো আর জাতীয় পার্টি নাকি কি পার্টি তারা আজ সরকারী দলে। আমার নেতাকর্মীদের দিকে তাকালে আমার বুকটা ফেটে যায়। আওয়ামীলীগ ক্ষমতায় থেকেও আমার নেতাকর্মীরা অবহেলিত। এসময় তিনি প্রশাসনকে হুসিয়ারী উচ্চারণ করে বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় তাই আওয়ামীলীগের নেতাকর্মীদের মর্যাদা দিয়ে মুল্যায়ন করে এ প্রশাসনকে চলতে হবে। আগষ্ট মাসের অনুষ্ঠান করবেন আওয়ামলীগের নেতাকর্মীদের দাওয়াত দিবে না কাদের দাওয়াত দেয় সে জবাব দিহিতা আগামী সেপ্টেম্বর মাসে দিতে হবে। আওয়ামীলীগকে মুল্যায়ন না করে তাদের মাইমাস করে কোন সরকারী প্রোগাম সোনারগাঁয়ে হবে না। আজ আমি শুরু সরকারী কর্মকর্তাদের ম্যাসেসটা দিয়ে দিলাম। আমরা অনেক সহ্য করেছি, অনেক ধর্য্য ধরেছি, ধর্য্যরে বাধ ভেঙ্গে গিয়েছে। আপনারা মনে করেছেন আমরা নিজেরা নিজেরা দ্বন্ধ করি সেই সুযোগ আপনারা নিয়ে আমাদেরকে নিঃশেষ করে নিবেন। আর সে সুযোগ আপনার পাবেন না। সোনারগাঁয়ে আওয়ামীলীগের একবিন্দু রক্ত থাকতে উজ্জেবিত রাখবো ইনশাল্লাহ।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা অওায়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এড. ফজলে রাব্বি, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনি, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রবিন, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক গাজী আমজাদ, সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক মিয়া, সনামন্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ,  আওয়ামীলীগ মামুন আল ঈসমাইল, সামসুজ্জামান সামসু, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুের রহমান রবিন, সাধারণ সম্পাদক শাহরিয়ার সাজু সাংগঠনিক সম্পাদক নরনর সাবিক প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution