• সকাল ১১:১৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
ক্ষমতা দেখাতে গিয়ে ইউএনও’র কাছে ধরা, গুনতে হলো ৩০ হাজার অর্থদন্ড

ক্ষমতা দেখাতে গিয়ে ইউএনও’র কাছে ধরা, গুনতে হলো ৩০ হাজার অর্থদন্ড

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ক্ষমতার প্রভাব খাটিয়ে দিনে দুপুরে ব্রিজের নিচের সরকারী হালট দখল করার প্রক্কালে ইউএনও কাছে ধরা খেয়ে ৩০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন জামাল নামের এক ব্যক্তি।

বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁ জাদুঘর) সামনে বেইস সংলগ্ন ইছাপাড়া এলাকায় সরকারী হালট দখল করে বালু ভরাটের অভিযোগে জামান মিয়া নামের একজনকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোমবার বিকেলে সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. আতিকুল ইসলাম ভ্রাম্যমান আদালত বসিয়ে ৩০ হাজার টাকা অর্থ দন্ড প্রদান করেন। এছাড়াও বালু ভরাট কাজের ব্যবহৃত পাইপ ভেঙ্গে নষ্ট করা হয়।

জানা যায়, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সামনে দিয়ে প্রবাহিত খাল দিয়ে ওই এলাকার প্রায় ২৫টি গ্রামের পানি নিষ্কাষন হয়। এ খালের হালট ইছাপাড়া গ্রামের জামান মিয়া বালু ভরাট করে বন্ধ করে দিচ্ছিল। বিষয়টি নিয়ে এলাকাবাসী উপজেলা নির্বাহী অফিসারের নিটক অভিযোগ দায়ের করেন। পরে সোমবার বিকেলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বালু ভরাটের সত্যতা পেয়ে হাবিব মিয়া নামের একজনকে আটক করে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে আসে। পরে সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. আতিকুল ইসলাম ভ্রাম্যমান আদালত বসিয়ে বাংলাদেশ পরিবেশ সংরক্ষন আইন-১৯৯৫ এর ধারা (০৬)(ঙ) লঙ্ঘনের দায়ে ৩০ হাজার টাকা অর্থ দন্ড প্রদান করেন।

সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. আতিকুল ইসলাম বলেন, সরকারী খাল দখল করে বালু ভরাটের অভিযোগে একজনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩০হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে। পাশাপাশি বালু ভরাট বন্ধ করে ভরাট কাজে ব্যবহৃত পাইপ ভেঙ্গে নষ্ট করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution