• দুপুর ১:৪৫ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
গুড়িয়ে দেয়া হলো সোনারগাঁও টাইগার ক্লাবসহ অবৈধ স্থাপনা

গুড়িয়ে দেয়া হলো সোনারগাঁও টাইগার ক্লাবসহ অবৈধ স্থাপনা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: অবশেষে ভেঙ্গে ফেলা হলো সরকারী জায়গা দখল করে গড়ে তোলা সোনারগাঁও জাদুঘরে মেইন গেইটের সামনে নির্মান করা সোনারগাঁও টাইগার ক্লাবটি। বুধবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে অবৈধ উচ্ছেদের অংশ হিসেবে ভেঙ্গে ফেলা হয়।

সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার ভুমি) আল মামুন উপস্থিত থেকে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। এসময় সোনারগাঁ থানা পুলিশের কয়েকজন সদস্যও উপস্থিত ছিলেন।

সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন নিউজ সোনারগাঁকে জানান, দীর্ঘদিন ধরে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সামনে সরকারী জমি দখল করে একটি ক্লাব ও কয়েকটি দোকান ঘর নির্মান করে দখল করে রেখেছিল স্থাণীয় লোকজন। ফলে সোনারগাওঁ জাদুঘরে ঘুরতে আসা লোকজন ও পরিবহনের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হত। এ নিয়ে আইন শৃঙ্খলা মিটিংসহ গত সোমবার জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উপলক্ষে আয়োজিত মত বিনিময় সভায়ও বক্তারা অবৈধ ভাবে দখল করা সরকারী জমিটি উচ্ছেদের জন্য অনুরোধ করেন। এছাড়া উপজেলার বিভিন্ন এলাকায় সরকারী জমি দখল মুক্ত করতে প্রশাসন কাজ করে। তারই অংশ হিসেবে আজ এ উচ্ছেদ পরিচালনা করা হচ্ছে। আশা করি উচ্ছেদটি সফলভাবে পরিচালনা করতে পারলে ও সরকার যদি নতুন ভাবে কোন অবৈধ স্থাপনা এখানে করতে না দেয় তাহলে জাদুঘরে আসা পর্যটকদের কিছুটা হলেও চলাচলের ক্ষেত্রে ভোগান্তী কমবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution