• রাত ৯:৩৩ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু
চৈতী গ্রুপের পানিতে ভেসে গেলো সরকারি রাস্তা; ৫ গ্রামের মানুষের দূর্ভোগ

চৈতী গ্রুপের পানিতে ভেসে গেলো সরকারি রাস্তা; ৫ গ্রামের মানুষের দূর্ভোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শিল্পগ্রুপ চৈতী কম্পোজিটের বৃষ্টির পানিতে পাশ্ববর্তী ছোটশীলমান্দী গ্রামের রাস্তা ভেঙ্গে গেছে। পানির তীব্র স্রোতে সড়কের অনেকটা জুড়ে গভীর গর্ত হয়ে মাটি সরে গেছে। এতে ৫-৭ টি গ্রামের কয়েক হাজার মানুষের চলাচল বন্ধ হয়ে গেছে।

সরেজমিন গিয়ে দেখা গেছে, সোনারগাঁও পৌরসভার ৩ নং ওয়ার্ডের ছোটশীলমান্দী গ্রামে চৈতী গ্রুপের বিশাল শিল্পপার্ক। এরই এক অংশ নির্মানাধীন আবুল কালাম স্পিনিং মিলের পাশে ছোটশীলমান্দী গ্রামের দেলোয়ারের বাড়ির সামনের সড়কটিতে গভীর ভাঙ্গন দেখা দিয়েছে । গ্রামবাসীর অভিযোগ, বিভিন্ন সময় বৃষ্টি ও অন্যান্য ব্যবহৃত পানি রাস্তার দিকে ছেড়ে দেয়। এতে রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে উঠে। গত দুই দিন আগে ভারী বৃষ্টিতে পানির তীব্র স্রোতে এই সড়কটি ভেঙ্গে গেছে। এটা পৌরসভার সরকারি রাস্তা । ছোটশীলমান্দিসহ আশে পাশের ৭/৮ টি গ্রামের মানুষ চলাচল করে এই সড়কটি দিয়ে।

গ্রামের বাসিন্দা আলম জানান, চৈতী গ্রুপের আগ্রাসন শুধু এটাই নয়। ঢাকা চট্টগ্রাম হাইওয়ের সঙ্গে সংযোগ স্থলে কয়েকশ মিটার পাকা সড়কও বালু ফেলে চলাচলের অনুপযোগী করে রেখেছে চৈতী গ্রুপ।বর্তমানে কোন রিকশা বা গাড়ি এই সড়কে চলতে পারেনা।

গ্রামের বাসিন্দা রতন মিয়া বলেন, গত দুই দিন আগে অতিরিক্ত বৃষ্টিতে চৈতি কোম্পানির ভেতরের পানি তীব্র স্রোতে গ্রামের দিকে ছুটে আসে। কাঁচা রাস্তাটি মারাত্নক ভাবে ধ্বসে গেছে। কোম্পানির লোকদের অনেক বার বলা হয়েছে। কিন্তু এখনো কোন ব্যবস্থা নেয় নাই।

এ ব্যাপারে সোনারগাঁও পৌরসভার সহকারি প্রকৌশলী তানভীর আহমেদ বলেন, বিষয়টি জানা ছিলনা। এখন আমরা ঘটনাস্থল পরিদর্শন করে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নিব।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution