• সকাল ৮:৫৬ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
ছেলের মৃত্যুর পাঁচ মিনিট পর বাবার মৃত্যু

ছেলের মৃত্যুর পাঁচ মিনিট পর বাবার মৃত্যু

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: একমাত্র ছেলের মৃত্যুর পাঁচ মিনিট পর মত্যু হলো বাবাও। তাঁদের দুজনকে এক সঙ্গে জানাযা দিয়ে স্থানীয় কবরস্থানে পাশাপাশি কবরে দাফন করা হয়েছে। নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভায় নয়ামাটি গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আজ বৃহস্পতিবার রাত ৮.৩৫ ছেলে মুজিবুর রহমানের (৬৫) মৃত্যুর পাঁচ মিনিট পর চলে গেলেন বাবা মজিদ দারোগাও (৯০)।

জানা যায় সোনারগাঁও পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা মজিদ দারোগা বার্ধক্যজনিত কারনে চিকিৎসাধীন ছিলেন। তাঁর একমাত্র ছেলে মজিবুর রহমান আজ সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। আজ রাত ৮:৩৫ মারা যান তিনি। ছেলের মৃত্যুর ৫ মিনিট পরে ৮:৪০ মিনিটে পিতাও মৃত্যুর কোলে ঢলে পড়েন। বাবা ছেলের এক সঙ্গে জানাজার নামাজ শেষে স্থানীয় নয়ামাটি কবরস্থানে পাশাপাশি কবর দেওয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution