• সকাল ৭:১১ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁও পৌরসভা জাতীয় শোক দিবসের প্যান্ডেল ভাংচুর

সোনারগাঁও পৌরসভা জাতীয় শোক দিবসের প্যান্ডেল ভাংচুর

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোনারগাঁও পৌরসভার মাঠে নির্মিত শোক দিবসের আলোচনা সভা ও কাঙ্গালী ভোজের প্যান্ডেল ভাংচুর করছে দুর্বৃত্তরা।গতকাল শনিবার বিকেলে সোনারগাঁও পৌরসভা মাঠে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর কেন্দ্রীয় সাংগঠিনক সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরুর সমর্থকদের উদ্যোগে নির্মিত এ প্যান্ডেলে হামলা ও ভাংচুর করা হয়। এসময় চেয়ার টেবিল ও সাঁটানো ব্যানার ভাংচুর ও ছিড়ে ফেলা হয়।

জানা যায়, সোনারগাঁয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা দু’ভাগে বিভক্ত হয়ে পালন করছেন। পৃথকভাবে তারা ব্যানার ও ফেষ্টুন সাঁটিয়েছেন। সোনারগাঁ উপজেলা আওয়ামলীগের আহবায়ক কমিটির ব্যানারে নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সারের নেতৃত্বে আহবায়ক কমিটি ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) এর কেন্দ্রীয় সাংগঠিনক সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু সমর্থকরা এ দিবসটি উদযাপনের প্রস্তুতি নেন। এ উপলক্ষে দু’ পক্ষই উপজেলার বিভিন্ন স্থানে মিলাদ মাহফিল ও গণভোজের জন্য প্যান্ডেল তৈরি করে। সোনারগাঁও পৌরসভার মাঠে শোক দিবস উপলক্ষে আবু জাফর চৌধূরী বিরুর সমর্থক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন ও সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান মিলাদ মাহফিল ও আলোচনা সভার জন্য প্যান্ডেল নির্মান করে। বিকেলে ওই এলাকা ফাঁকা পেয়ে দুর্বৃত্তরা ওই প্যান্ডেলের চেয়ার টেবিল ভাংচুর করে প্যান্ডেলটি গুড়িয়ে দেয়। এর আগে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সাঁটানো মোগরাপাড়া থেকে কাঁচপুর পর্যন্ত ৩শতাধিক ফেস্টুন ছিড়ে ফেলে দুর্বৃত্তরা।

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন বলেন, আওয়ামীলীগ দল করতে হলে বঙ্গবন্ধুকে মনে প্রাণে বুকে ধারণ করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়ার প্যান্ডেল ভাংচুর করা ন্যাক্কারজনক। এ ঘটনার নিন্দা জানাই।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর চৌধূরী বিরু বলেন, বঙ্গবন্ধুর প্রতি যাদের শ্রদ্ধা ও ভালবাসা নেই তারাই এ ধরনের করতে পারে। এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, বঙ্গবন্ধুর মিলাদ মাহফিলে যারা হামলা চালিয়ে ভাংচুর করেছে তাদের খুজে বের করে আইনের আওতায় আনা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution