• রাত ১:০২ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
জাদুঘরের সামনে চাপাতিসহ আটক দুই কিশোর, ৫৪ ধারায় আদালতে প্রেরণ

জাদুঘরের সামনে চাপাতিসহ আটক দুই কিশোর, ৫৪ ধারায় আদালতে প্রেরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাপাতি হাতে একদল কিশোর গ্যাং পর্যটককে তাড়া করার সময় টুরিস্ট পুলিশের হাতে আটক হয় কিশোর গ্যাং এর সদস্য মো. সিয়াম আহম্মেদ ও মো. জুনায়েত।

স্থ্নীয়রা জানান, মঙ্গলবার সকালে সোনারগাঁও জাদুঘরে ঘুরতে আসেন সনমান্দি ইউনিয়নের কয়েকজন যুবক। এসময় ইছাপাড়া এলাকায় কয়েকজন কিশোরের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে তর্ক হয় যুবকদের। এর জের ধরে ইছাপাড়া ও তাজপুর এলাকার কয়েজন কিশোর চাপাতি ও ছোরা হাতে যুবকের তাড়া করে। কিশোরদের চাপাতি ও ছোরা হাতে দেখে স্থানীয় ভয়ে রাস্তা ছেড়ে আশপাশে দাড়িয়ে দেখছিলেন। এসময় ইছাপাড়া এলাকায় অবস্থিত টুরিস্ট ফাঁড়ির কয়েকজন পুলিশ এগিয়ে এসে কিশোরদের তাড়া করলে সবাই পালিয়ে গেলেও পৌরসভার তাজপুর এলাকার আবু সাইদের পুত্র মো: সিয়াম আহম্মেদ (১৮) ও ইছাপাড়া এলাকার আহম্মেদের পুত্র মো. জুনায়েত আহাম্মদ (১৯) কে চাপাতিসহ আটক করে। পরে তাদের ৫৪ ধারায় আটক দেখিয়ে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম সততা স্বীকার করে বলে টুরিস্ট পুলিশ দুই কিশোরকে একটি চাপাতিসহ আটক করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution