• বিকাল ৫:১৯ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
জাদুঘরে তীব্র যানজট, ভোগান্তীতে দশনার্থীরা

জাদুঘরে তীব্র যানজট, ভোগান্তীতে দশনার্থীরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উদ্যোগে মাসব্যাপী লোকজ মেলাকে ঘিরে জাদুঘরের আশপাশের এলাকার রাস্তাগুলোতে তীব্র যাজটের সৃষ্টি হয়েছে। মেলা উপলক্ষে শুক্রবার সকাল থেকে দেশে বিভিন্ন প্রাপ্ত থেকে গাড়ী নিয়ে জাদুঘরের বিভিন্ন স্থানে সমাবেশ থাকে দশনার্থীরা। দশনার্থী বাড়ার সাথে সাথে জাদুঘরের রাস্তাগুলোতে গাড়ীর আনাগোনা বাড়তে থাকে। ফলে দুপুরের আগেই জাদুঘরের সবকটি রাস্তা গাড়ীতে ভরপুর হয়ে যায়। এতে তীব্র যানজটের সৃষ্টি হয়।

জানাগেছে, গত বুধবার বিকালে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উদ্যোগে মাসব্যাপী লোকজ মেলা উদ্বোধন করা হয়। সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ মেলার উদ্বোধন করেন। মেলা উপলক্ষে শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনে দেশের বিভিন্ন প্রাপ্ত থেকে অগনিত দশনার্থী পরিবার পরিজন নিয়ে ছোট বড় যানবাহন নিয়ে মেলে প্রাঙ্গণে আসতে শুরু করে। দুপুর গড়াতে জাদুঘরের পাকিং পরিপূর্ণ হয়ে যায়।

এতে বাধ্য হয়ে দশনার্থীরা জাদুঘরের প্রবেশ পথে রাস্তার উপর গাড়ী রাখতে বাধ্য হয়। রাস্তায় গাড়ী রাখার ফলে যানচলাচল বন্ধ হয়ে যায়। অপরদিকে জাদুঘরের প্রবেশ পথের সবকটি রাস্তা সরু হওয়ায় যানচলাচলের সাথে সাথে দশনার্ধীদের হাটাচলা করতেও কষ্ট হয়। এতে করে জাদুঘরের ১ম গেইট হতে দিঘিরপাড় ও ২য় গেইট হতে পানাম পযর্ন্ত যানচলাচল বন্ধ হয়ে যায়। যানজটমুক্ত করতে থানা পুলিশের কয়েকটি টিম কাজ করলেও অতিরিক্ত গাড়ীর চাপ ও বেইসের সামনে ব্রিজটি সরু হওয়ায় যানজটমুক্ত করতে পুলিশ হিমশিম খায়। এছাড়া জাদুঘরের সামনে রাস্তার মধ্যে অবৈধ দোকানপাট বসানোর কারনে পাকিং থেকে গাড়ী প্রবেশ ও বাহির হওয়ার সময় যানজট সৃষ্টি হয়। এছাড়া দিঘিরপাড় রয়েল  রিসোর্টে ঘুরতে আসা লোকজনও একই পথ ব্যবহার করায় যাজটের সৃষ্টি হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution