• সকাল ১১:০৩ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
টাকা কামাতে নয় পৌরবাসীর সেবা করতে মেয়র প্রার্থী হয়েছি

টাকা কামাতে নয় পৌরবাসীর সেবা করতে মেয়র প্রার্থী হয়েছি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ পৌরসভার মেয়র পদপ্রার্থী নাসরিন সুলতানা ঝরা পৌরবাসীর উদ্দেশ্যে বলেন, ছোট বেলা যখন দেখতাম বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর ও শেখ হাসিনার নামে শ্লোগান দিতেন তখন থেকে আমার আওয়ামী রাজনীতির প্রতি ভালবাসা সৃস্টি হয়। ধীরে ধীরে যখন বড় হতে থাকি তখন থেকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সাথে জড়িয়ে পড়ি। এরপর থেকে হাটিহাটি পা পা করে বিশ্ববিদ্যালয় পেরিয়ে আজ এখানে এসেছি। রাজপথ থেকে রাজনীতি শুরু করি। তাই বিশ্বাস করি রাজপথ কারো সাথে বেইমানী করে না। সেই বিশ্বাস থেকে মেয়র প্রার্থী হয়েছি। আমি আশা করি দল যদি আমাকে যোগ্য মনে করে মুল্যায়িত করে তাহলে অবশ্যই আমি নৌকা প্রতিক পাবো। শুক্রবার বিকেলে পৌরসভার দৈলেরবাগ, হাতকোপা কৃষ্ণপুরা, ভট্টপুর ও উদ্ববগঞ্জ এলাকায় গনসংযোগ কালে পৌরবাসী উদ্দেশ্য তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখেছি মৃত্যুর মুখে দাড়িয়েও দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার উন্নয়নের ধারা আমাকে পিড়া দেয় আমি ভাবি আমিও প্রধানমন্ত্রীর মতো জনগনের সেবা করবো। আর সে ভাষনা থেকে আমি পৌরবাসীর সেবা করতে এসেছি। টাকা ইনকাম করতে নয়। কারণ আমি টাকা ও পেশী শক্তির রাজনীতি পছন্দ করি। আমি বিশ্বাস করি ভোটারের ভালবাসা থাকলে অর্থ ও পেশী শক্তির প্রয়েজন পড়ে না। আমি জনগনের ভালবাসা নিয়েই সামনে এগিয়ে যেতে চাই।

নাসরিন সুলতানা ঝরার গণসংযোগে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদ, সহ সভাপতি অপু সারোয়ার, পৌরসভা যুবলীগের সদস্য হারুন জয়, ৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি উজ্জ্বল, ৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো.জসীম, ৭ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মজিবুর, ৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আমিনুল, ৯ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুর রউফ, ৯ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক শ্যামল, পৌরসভা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মজিবুর রহমান, শাহাদাত, আল আমিন, তপন, ফরহাদ, পাভেল, নবীর হোসেন, আলমগীর, শান্ত, গাজী তোফায়েল, আওয়ামীলীগ নেতা বাচ্চু, মিন্টুসহ আরো অসংখ্য আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতৃবন্দসহ এলাকার স্থানীয় মুরুব্বীগণ।

 

 

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution