• সকাল ৬:৫৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ের আলেয়া পেলেন ঢাকা বিভাগীয় জয়িতার শ্রেষ্ঠ পুরস্কার

সোনারগাঁয়ের আলেয়া পেলেন ঢাকা বিভাগীয় জয়িতার শ্রেষ্ঠ পুরস্কার

Logo


নিউজ সোনারগাঁ টুিয়েন্টিফোর ডটকম: আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতা অম্বেষণ বাংলাদেশ এর ঢাকা বিভাগীয় শ্রেষ্ঠ জয়িতা (সফল) নারী হিসেবে পুরস্কারের ভুষিত হয়েছেন সোনারগাঁয়ের মেয়ে সমাজ সেবিকা আলেহা আক্তার। গতকাল বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় নাট্যমঞ্চে জয়িতা অম্বেষনে বাংলাদেশ শীর্ষক আলোচনা সভায় তাকে শ্রেষ্ঠ জয়িতার পুরস্তার তুলে দেন বাংলাদেশ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তার ও ঢাকা বিভাগীয় কমিশনার মো: খলিলুর রহমান।

এব্যাপারে আলেহা আক্তার নিউজ সোনারগাঁ’কে বলেন, আমি জয়িতা (সফর নারী) পুরস্কার পেয়ে খুবই আনন্দিত। আমি মনে করি সোনারগাঁবাসীর ভালবাসার ফল আমি পেয়েছি। সোনারগাঁবাসী আমার কাছে সহযোগিতা করেছে বিধায় আজ আমি সম্মানীত হয়েছি। এটা আমার নয় সোনারগাঁবাসীর সম্মান। সে জন্য আমি সোনারগাঁয়ের প্রশাসন ও সোনারগাঁবাসীকে ধন্যবাদ জানাই। আমি আশা করি ভবিষ্যতে আমি তাদের পাশে থেকে আরো উন্নত সেবা ও সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution