• সকাল ৬:৩৬ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
নির্যাতিত সেই নসিমল চালকই বাঁচয়ে দিলো মেয়রকে

নির্যাতিত সেই নসিমল চালকই বাঁচয়ে দিলো মেয়রকে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁও পৌরসভার মেয়রের হাতে নির্যাতিত নসিমুল চালক জামালই বাঁচিয়ে দিলো মেয়র সাদেকুর রহমানকে। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে নির্যাতিত জামালের বাবা ও বড় ভাই গিয়ে মেয়রের উপর তাদের কোন অভিযোগ নেই উল্লেখ করে জিম্মা নামায় সই করে ছাড়িয়ে আনেন নির্যাতিত পৌর মেয়র সাদেকুর রহমানকে। মেয়র একই সঙ্গে বাংলাদেশ ক্যামিস্ট এন্ড ড্রাগিস্ট এসোসিয়েশনের সভাপতির পদে দায়িত্ব পালন করছেন।

এর আগে গতকাল গভীর রাতে সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমানকে আটক করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। ১৮ ডিসেম্বর মঙ্গলবার গভীর রাতে সোনারগাঁও গোয়ালদি এলাকার মেয়রের বাসা থেকে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে মেয়র সাদেকুর রহমানকে নেয়া হয়েছে জেলা পুলিশ সুপার কার্যালয়ে। সেখানে সাদেকুর রহমানকে ব্যাপক জিজ্ঞেসাবাদ করা হয়। পরে নির্যাতিত জামালের বাবা খবিরউদ্দিন ও ভাই কামাল হোসেনকে ডেকে নেয়া হয় নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে।তাদের সাথে কথা বলেন পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারা। সেখানে জামালের বাবা ও ভাই জানান, যা হওয়ার হয়ে গেছে তা নিয়ে এখন দুঃখ করে কি লাভ। মেয়র মুরুবী মানুষ তিনি নানান রোগে অসুস্থ ওনার উপর আমাদের অভিযোগ নেই। আমরা তার বিরুদ্ধে কোন আইনি পদক্ষেপ নেব না। তাদের বক্তব্র শুনার পর মেয়রকে মানবিক দিক বিচেনা করে একজনের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

এ ব্যাপারে সোনারগাঁ ওসি মোরশেদ আলম পিপিএম জানান, গত শনিবার সন্ধ্যায় বাংলাদেশ লোক ও কারুশিল্প জাদুঘরের সামনে সোনরাগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমান তার গাড়ীতে আঁচল লেগেছে এ অভিযোগে নসিমুন চালক জামাল ও ছোট ভাগিনা নির্যাতন বেদম পিটিয়ে আহত করে। আহত জামাল ও তার ভাগিনাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা।

এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হওয়ার পর মঙ্গলবার গভীর রাতে পৌর মেয়র সাদেকুর রহমানকে আটক করে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ। সেখান থেকে সকালে তাকে জিঞ্জেসাবাদের জন্য নেওয়া হয়ে পুলিশ সুপারের কার্যালয়ে। পরে নির্যাতিত জামালের বাবা ও ভাইকে ডাকা হয় পুলিশ সুপার কার্যালয়ে। সেখানে তারা জানান, নির্যাতিত মেয়রের উপর তাদের কোন ক্ষোভ ও কোন অভিযোগ নেই এবং তারা মেয়রের বিরুদ্ধে কোন আইনি পদক্ষেপ ও নিবেন না। পরে মেয়রকে বয়সের দিকে চিন্তা করে বিভিন্ন রোগে আক্রান্ত হওয়ায় মানবিক কারনে মুচরেখা দিয়ে একজনের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution