• রাত ১:০৬ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
পৌরবাসীর সেবা করতেই মেয়র প্রার্থী হবো.. ছগীর আহম্মেদ

পৌরবাসীর সেবা করতেই মেয়র প্রার্থী হবো.. ছগীর আহম্মেদ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঢাকা কলেজে সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের উপকমিটির সহ-সম্পাদক এবং সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী ছগীর আহম্মেদ বলেছেন,  আমি ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে জড়িত ছিলাম। ছাত্র জীবনে রাজনীতির পাশাপাশি আমার কলেজের অনেক ছাত্রকে নিজের সাধ্যমতো উপকার করার চেষ্টা করেছি। এখনও নিজের সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি। এবার আপনাদের দোয়া ও সমর্থন পেলে আপনাদের সেবা করার জন্য আগামী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবো।

আজ (৯ সেপ্টেস্বর) বিকালে পৌরসভার ছাপেরবন্দ এলাকাবাসীর উদ্যেগে শেখ রাশেল স্টেডিয়ামে আয়োজিত এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সোনারগাঁ বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী এলাকা। সোনারগাঁয়ের ইতিহাস ঐতিহ্য সারা বিশ্বে পরিচিত। বহি: বিশ্বের অনকে পর্যটক আসেন আমাদের সোনারগাঁ কে দেখতে। এসে তারা রাস্তাঘাট ও অবকাঠামো দেখে হতাশা বোধ করেন। তাদের মধ্যে তৈরী হয় সোনারগাঁ সর্ম্পকে বিরূপ ভাব। সে বিরূব ভাব থেকে আমাদের বেড়িয়ে এসে সোনারগাঁয়ের ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে। সেজন্য একজন বিচক্ষণ মেয়রের প্রয়োজন। যিনি সোনারগাঁ কে সুন্দর করে সাজাতে পারবেন। তাই আমি সোনারগাঁও পৌরসভার মেয়র হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। সে জন্য আপনারা আমাকে দোয়া ও সমর্থন দিবেন বলে আশা করছি। আপনাদের সমর্থন ও পাশে নিয়েই মেয়র পদে লড়বো ইনশাল্লাহ।

শাহজালালের সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, সেলিম হোসাইন, কবির আহম্মেদ দেলোয়ার হোসেন, মিলন প্রধান, জাহানঙ্গীর হোসেন, মনির হোসেন, জাহানঙ্গীর সিকদার,  ইব্রাহীম মিয়া, দেলোয়ার হোসেন দিলু প্রমূখ।

 

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution