• বিকাল ৫:৪০ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
রাতের আধারে পৌরসভার ভট্টপুরে এমপি ও নির্বাহী কর্মকর্তার ত্রাণ বিতরণ

রাতের আধারে পৌরসভার ভট্টপুরে এমপি ও নির্বাহী কর্মকর্তার ত্রাণ বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারনে বেকার হয়ে পড়া শ্রমজীবি মানুষের পাশে দাড়িয়ে প্রতিদিনই ত্রাণ সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌচ্ছে দিচ্ছেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম। প্রতিদিনের ন্যায় আজ পৌরসভার ভট্টপুুরে এলাকার নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার বিতরণ করেছেন তারা। খাবার বিতরণ শেষে করোনা ভাইরাস মোকাবেলায় প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে নিষেধ করছেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, করোনার কারণে বেকার হয়ে পড়া শ্রমজীবি মানুষ যাতে খেয়ে বাঁচতে পারে সেজন্য সরকার প্রতিটি অসহায় মানুষের জন্য ত্রাণ পাঠিয়েছে। সরকারের দেয়া ত্রাণ সামগ্রী যাতে প্রতিটি অসহায় মানুষ পায় সেজন্য আমরা রাতের আধারে প্রতিটি ঘরে গিয়ে নিজ হাতে এসব ত্রাণ সামগ্রী পৌচ্ছে দিচ্ছি।

এ ব্যাপারে লিয়াকত হোসেন খোকা বলেন, আমার সোনারগাঁয়ের খেটে খাওয়া শ্রমজীবি একটি মানুষ যাতে এক বেলা না খেয়ে কাটাতে হয় সেজন্য আমি চেষ্টা করে যাচ্ছি। আমি নিজ অর্থ্যায়নে গত কয়েকদিন যাবত বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌচ্ছে দেয়ার কাজটি করছি। কারণ আমি জানি অনেক পরিবার আছেন যারা অন্যের কাছ থেকে চেয়ে খেতে পারে না। লোক লজ্জার ভয়ে তারা বাড়িতে উপোষ থেকে কষ্ট করে যাবে তারপরও মানুষের কাছে হাত বাড়াতে পারবে না। সেসব মানুষের কথা চিন্তা করে আমি নিজ হাতে রাতের আধারে ঘরে ঘরে খাবার পৌচ্ছে দিচ্ছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution