• বিকাল ৪:৫৭ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা
পৌরসভায় খেলা শেষে অশ্লীল নাচ-গান, সমালোচনার ঝড়

পৌরসভায় খেলা শেষে অশ্লীল নাচ-গান, সমালোচনার ঝড়

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও পৌরসভায় ব্যাডমিন্টনে ফাইলান খেলা শেষে গভীর রাত পর্যন্ত অশ্লীল নাচ-গানের অভিযোগ উঠেছে খেলা আয়োজকদের বিরুদ্ধে। খেলা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে অশ্লীল গান-বাজনার সমালোচনায় মুখর ছিল পুরো পৌরসভা। পৌরবাসী জানান, খেলাধুলা যুবকদের মনোবল বাড়ায় যা শরীর ও মনের জন্য অবশ্যকীয়। কিন্তু খেলা শেষে বিশাল প্যান্ডেল সাজিয়ে মানুষের ঘুম নস্ট করে গভীর রাত পর্যন্ত কয়েক হাজার যুবককে একত্রিত করে সাংস্কৃতিক বিনোদনের নামে বেহায়াপনা পৌরবাসীকে ব্যাথিত করেছে। যা সমাজের যুবকদের অক্ষয়ের দিকে নিয়ে যাচ্ছে।

জানা গেছে, মুজিব বর্ষ উপলক্ষে সোনারগাঁও পৌরসভার উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়। ব্যাডমিন্টন খেলার ফাইনাল অনুষ্ঠিত হয় গতকাল শুক্রবার পৌরসভার শেখ রাসেল স্টেডিয়ামে। ফাইনাল খেলা উপলক্ষে পুরো স্টেডিয়াম সাজানো হয় বাতি দিয়ে । ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন সিআইপি ফেরদৌস ভুইয়া মামুন। খেলা শেষে আমন্ত্রিত অতিথিরা পুরস্কার বিতরন করে যাওয়ার পর খেলা আযোজকরা গভীর রাত পর্যন্ত এক কনসার্টের আয়োজন করেন। যেখানে বিভিন্ন এলাকায় কয়েক হাজার যুবক স্টেডিয়ামে এসে কনসার্ট উপভোগ করেন। কনসার্ট উপলক্ষে বিভিন্ন এলাকা থেকে কয়েকজন নারী শিল্পীকে এনে গান পরিবেশন করানো হয়। সেখানে দেখা যায় স্টেজে নারী শিল্পিরা বিভিন্ন অশ্লীল অঙ্গ-ভঙ্গিতে নেচে গেয়ে যুবকদের মাতিয়ে তুলেন। স্টেজে নারী শিল্পীদের সাথে দেখা যায় পৌরসভা ছাত্রলীগের নেতাকর্মীসহ আরো কয়েকজন যুবককেও যারা নারী শিল্পিকে অশ্লীল নাচে উৎসাহ দিচ্ছিলেন। ব্যাডমিন্টন খেলার নামে একটি ওপের স্টেডিয়ামে নারীদের এরকম অশ্লীল নাচের সমালোচনা করেছেন পৌরবাসী।

নাম না প্রকাশ করা শর্তে অনেক পৌরবাসী জানান, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। সে জন্য পৌরসভার যুবকদের মাদক থেকে দুরে রাখতে ব্যাডমিন্টন খেলার আয়োজন করে পৌরসভার কয়েকজন যুবক। যার অর্থের যোগা দিয়েছেন মামুন ভুইয়া। অনুষ্ঠানে প্রধান অতিথিও ছিলেন মামুন ভুইয়া। কিন্তু কথা হলো ব্যাডমিন্টন খেলা শেষে গভীর রাত পর্যন্ত পৌরবাসীর ঘুম হারাম করে উচ্চ শব্দে গান  গেয়ে শিল্পি নামে নারী এনে অশ্লীল নাচ গান করে কয়েক হাজার যুবককে একত্রিত করা খেলা আয়োজকদের কেমন ধরনের বিনোদন। এতে সমাজের যুবকদের উপকারের চেয়ে তাদের অবক্ষয় বেশী হয়েছে বলে মনে করেন তারা। এ রকম অনুষ্ঠানের নামে বেহায়াপনা যাতে না হয় সেজন্য আয়োজকদের আরো যত্মশীল হওয়ার আহবান জানিয়েছেন পৌরসভার সুুশীল  সমাজের ব্যক্তিরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution