• দুপুর ১:৪৩ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
পৌরসভা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের অফিস উদ্ধোধন

পৌরসভা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের অফিস উদ্ধোধন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে পৌর মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের নতুন কার্যালয় উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১ টায় সোনারগাঁও পৌরসভা এলাকার আদমপুর বাজারে এই কার্যালয় উদ্বোধন করা হয়।

সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গণির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন এই কার্যালয় উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার, এফবিসিসি আই এর সাবেক সভাপতি ও সাবেক সাংসদ মোহাম্মদ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান অ্যাড. সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার সোহেল রানা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির সদস্য গাজী মুজিবুর রহমান, নাসরিন সুলতানা ঝরা, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সহকারী কমান্ডার বাতেন মোল্লা, মফিজুল ইসলাম খাঁন, ইউপি সদস্য মুক্তিযোদ্ধা মাজহারুল ইসলাম মানিক, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লা খোকন, সাধারণ সম্পাদক আলাউদ্দিনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution