• রাত ৯:০৮ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
পৌর নির্বাচনকে সামনে রেখে এড: ফজলে রাব্বির উঠান বৈঠক

পৌর নির্বাচনকে সামনে রেখে এড: ফজলে রাব্বির উঠান বৈঠক

Logo


নিউজ সোনানগাঁ টূয়েন্টিফোর ডটকম: আগামী সোনারগাঁও পৌরসভা নির্বাচনকে সামনে রেখে উঠান বৈঠক করেছেন নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি।

আজ (১৩ সেপ্টেস্বর)  রবিবার বিকালে পৌরসভার ৯নং ওয়ার্ড সাহাপুর জামে মসজিদের মাঠে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় মুরব্বী নাজিম প্রধানের সভাপতিত্বে যুবলীগ নেতা মামুন আল ইসমাইলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট এটি ফজলে রাব্বী।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা মোঃ নাজমুল হাসান মানিক, যুগলীগ নেতা, দেলোয়ার হোসেন মিন্টু, এ্যাডভোকেট সফরউদ্দিন সবুর, ছাত্রলীগ নেতা শেখ মেহেদী, শেখ আমান, চাঁন মিয়া মেম্বার, শফি আহমেদ, মফিজুল ইসলাম, মোহাম্মদ আলী, স্থানীয় মহিলা নেত্রী হাসি আক্তার, আসিয়া আক্তার প্রমূখ।

উঠান বৈঠকে পৌর মেয়র প্রার্থী ফজলে রাব্বী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়েছেন একটি স্বাধীন দেশ, আর জননেত্রী শেখ হাসিনা সে স্বাধীন দেশকে উন্নয়নে মডেল করে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলেছেন।
জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে চলেছেন। আমি আপনাদের পাশে আছি, ছিলাম, থাকব। আমি নৌকা প্রতিক নিয়ে আবারো গণজোয়ার তুলে আপনাদের সহযোগিতায় বিজয়ী হয়ে উন্নয়নের জন্য কাজ শুরু করব। বর্তমান মেয়র বার বার নির্বাচিত হয়েও পৌরসভার এ এলাকাবাসীর কেন উন্নয়ন করতে পারেনি জানেন। এটা তার বয়সের দোষ, ৯০বছর বয়সী একটি লোক কিভাবে এলাকায় ঘুরে কাজ করবে। জননেত্রী শেখ হাসিনা চাচ্ছেন যুব সমাজের হাতে নেতৃত্ব দিয়ে। সমাজ তথা দেশের উন্নয়ন করতে। সে লক্ষ্যে আমরা আপনাদের সহায়তায় উন্নয়ন করতে এগিয়ে আসছি। তরুণদের হাতে ক্ষমতা থাকলে পৌরসভার উন্নয়ন করা সম্ভব হবে। তিনি আরো বলেন আমি আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। আমরা সবসময়ই উন্নয়ন বঞ্চিত হই। আপনাদের এলাকার মানুষ মেয়র হলে আপনারা আর কোন দিন উন্নয়ন বঞ্চিত হবেন না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution