• সকাল ১০:১৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
পৌরসভার গোলচত্বর বাবুল মোশারফ চত্বর নাম করনে মেয়রের কাছে আবেদন

পৌরসভার গোলচত্বর বাবুল মোশারফ চত্বর নাম করনে মেয়রের কাছে আবেদন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সাংবাদিক ও সাহিত্যিক প্রয়াত বাবুল মোশাররফ স্মরণে সোনারগাঁও পৌরসভার গোলচত্বরকে সাংবাদিক বাবুল মোশাররফ চত্বর নামকরণ করার জন্য সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমান বরাবর লিখিত আবেদন করেছে সোনারগাঁও সাহিত্য নিকেতন। শনিবার বিকেলে সোনারগাঁ জি আর ইনস্টিটিউশনের পাঠাগারে সোনারগাঁও সাহিত্য নিকেতনের নিয়মিত সাহিত্য সভা শেষে সোনারগাঁও পৌর কার্যালয়ে মেয়রের কাছে লিখিত আবেদনটি হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁও সাহিত্য নিকেতনের সভাপতি রহমান মুজিব, সহ সভাপতি আসমা আক্তারী, সাধারণ সম্পাদক রবিউল হুসাইন, অর্থ সম্পাদক সেলিম আহমেদ প্রধান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোফাখখার সাগর, শিক্ষা ও গবেষনা সম্পাদক ফজলে রাব্বী সোহেল, নির্বাহী সদস্য মো. মোয়াজ্জেনুল হক, সোনারগাঁও প্রেস ক্লাবের সাবেক সহ সভাপতি আবু বকর সিদ্দিক, সাহিত্য নিকেতনের সদস্য রোকেয়া আক্তার, নিলুফা ইয়াসমিন, শাহনাজ আক্তার, ও এলমা মরিয়ম জুম্মি প্রমূখ।

মেয়র সাদেকুর রহমান বলেন, সাংবাদিক ও সাহিত্যিক বাবুল মোশাররফ ছিলেন একজন নিভৃতচারী মানুষ। তিনি সোনারগাঁওয়ের সাংবাদিকতা ও সাহিত্যঙ্গনে অনন্য ভূমিকা রেখে গেছেন। সোনারগাঁও সাহিত্য নিকেতনের পক্ষ থেকে যে আবেদনটি করা হয়েছে তা অবশ্যই দ্রুত গতিতে বাস্তবায়ন করা হবে। এ ব্যাপারে সোনারগাঁও পৌরসভার পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution