• বিকাল ৫:২৫ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
মোতালেব কমিশনারের পৌর সুযোগ-সুবিধা বন্ধ করল পৌরসভা

মোতালেব কমিশনারের পৌর সুযোগ-সুবিধা বন্ধ করল পৌরসভা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁও পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোতালেব মিয়ার পৌরসভা থেকে পাওয়া সকল প্রকার সরকারী সুযোগ-সুবিধা বন্ধ করে দিয়েছে পৌরসভা পরিষদ। কাউন্সিলর মোতালেব মিয়ার বিরুদ্ধে উত্থাপিত দূর্নীতি প্রমাণ পাওয়ায় পর প্রায় একমাস আগেই এ পদক্ষেপ নেয় সোনারগাঁও পৌরসভা।
পৌর মেয়র সাদেকুর রহমান ভুইয়া নিউজ সোনারগাঁ২৪কে জানান, সোনারগাঁও পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর ও বিএনপি নেতা মোতালেব মিয়া আমাকে ও পৌরসভার ৭জন কাউন্সিলরকে একটি ড্রেন নির্মান করা হবে বলে পৌরসভার নিজস্ব প্যাডে ২ নং ওয়ার্ড কমিশনার আবু নাইম আহমেদ রিপন, ৫ নং ওয়ার্ড কমিশনার ুলাল, ১নং ওয়ার্ড কমিশনার শাহজালাল, ৬ নং ওয়ার্ড কমিশনার রফিক, ৮ নং ওয়ার্ড কমিশনার ফারুক আহমে তপন, ৯ নং ওয়ার্ড কমিশনার মনিরুজ্জামান মধু, মহিলা কাউন্সিলর পারভিন আক্তার ও রিতা আক্তারের স্বাক্ষর নেয়। পরে জানতে পারি, কাউন্সিলরদের স্বাক্ষর নেয়া সেই প্যাডটি মূলত চৈতী কম্পোজিট তাদের বর্জ্য বিভিন্ন খালে ফেলার জন্য স্বাক্ষর দেয়া কাউন্সিলররা লিখিত অনুমতি দিয়েছে এমন কাজে ব্যবহার করেছেন। মুলত কমিশনার মোতালেব আমাদের মিথ্যা তথ্য দিয়ে জালিয়াতি করে আমাদের স্বাক্ষর নিয়ে তার স্বার্থ উদ্ধার করতে ব্যবহার করেছেন। তাই একজন কাউন্সিলর বা জনপ্রতিনিধি হিসেবে তিনি জন প্রতিনিধির নীতি বর্হিভুত কাজ করায় সকল সরকারী সুযোগ-সুবিধা (বেতন, ভাতা, বোনাস ও কাউন্সিলরের বা জনপ্রতিনিধির নির্বাহী ক্ষমতা) বন্ধ করা হয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোতালেব মিয়া বলেন, আমার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মিথ্যা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution