• বিকাল ৩:১৪ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
শত জম্মবার্ষিকীতে পৌরসভা ছাত্রলীগের উদ্যোগে মিলাদ মাহফিল, র‌্যালী ও বৃক্ষরোপন কর্মসুচি

শত জম্মবার্ষিকীতে পৌরসভা ছাত্রলীগের উদ্যোগে মিলাদ মাহফিল, র‌্যালী ও বৃক্ষরোপন কর্মসুচি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শত জম্মবার্ষিকী উপলক্ষে সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের পক্ষ থেকে মিলাদ মাহফিল,  র‌্যালী ও বৃক্ষরোপন কর্মসুচি অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বিকালে পৌরসভার আদমপুর বাজারে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ মাহফিল শেষে মিলাদে অংশ গ্রহনকারী সকলদের তোবারক বিতরন করা হয়।

এর আগে দুপুরে পৌর ছাত্রলীগের পক্ষ থেকে একটি  র‌্যালী বের করা হয়। র্যালীটি আদমপুর বাজার থেকে শুরু হয়ে মুন্সিরাইল বাজারে এসে শেষ হয়। র‌্যালী শেষে সোনারগাঁও জি আর ইনস্টিটিউশ স্কুল এন্ড কলেজে বৃক্ষ রোপন করা হয়।

সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিনের সভাপতিত্বে র‌্যালী, দোয়া মাহফিল ও বৃক্ষরোপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুল ইসলাম আজিজ, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহরিয়ার সাজু, সাংগঠনিক সম্পাদক নবনুর সাবিক, হাসান সহ উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution