• ভোর ৫:৪২ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সরকার বিরোধী শ্লোগান দেয়ায় কমিউনিস্ট পার্টির পদসভায় ছাত্রলীগের বাঁধা

সরকার বিরোধী শ্লোগান দেয়ায় কমিউনিস্ট পার্টির পদসভায় ছাত্রলীগের বাঁধা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সারা দেশে ন্যায় ১৭ দফা দাবিতে সোনারগাঁও পৌরসভা চত্বরে কমিউনিস্ট পার্টির নেতাকর্মীরা মাইকের মাধ্যমে সরকার বিরোধী শ্লোগান ও সরকারের পদত্যাগের দাবিতে উস্কানীমুলক বক্তব্য দেয়ায় কমিউনিস্ট পার্টির পদযাত্রা বন্ধ করে দিয়েছে সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের নেতাকর্মীরা।

সারা দেশে ১৭ দফা দাবীতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির পদযাত্রা অনুষ্ঠিত হয়। সোনারগাঁ কমিউনিস্ট পার্টির উদ্যোগে গতকাল শুক্রবার বিকেলে উদ্ধবগঞ্জ থেকে হামছাদী পর্যন্ত আমাদের পদযাত্রা চলে। পদযাত্রা শেষে কমিউনিস্ট পার্টির নেতাকর্মীরা পৌরসভার সামনে এদেশ বর্তমান সরকারের পদত্যাগ দাবি করে বিভিন্ন প্রকার সরকার বিরোধী শ্লোগান দেন। এ সময় পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবৃর রহমান রবিন, সাধারণ সম্পাদক শাহরিয়ার সাজু ও সাংগঠনিক সম্পাদক নবনুর সাবিক এর নেতৃত্বে অর্ধ শতাধিক নেতাকর্মী তাদের বাঁধা দেয় এবং তাদের মাইক ও ব্যানার ছিনিয়ে নিয়ে নেতাদেরকে লাঞ্চিত করে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি অ্যাডভোকেট জিয়া হায়দার ডিপটি জানান, সারা দেশে ১৭ দফা দাবীতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির পদযাত্রা অনুষ্ঠিত হয়। সোনারগাঁ কমিউনিস্ট পার্টির উদ্যোগে শুক্রবার বিকেলে উদ্ধবগঞ্জ থেকে হামছাদী পর্যন্ত আমাদের পদযাত্রা চলে। সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন, সাধারণ সম্পাদক সাজু ও যুবলীগ নেতা রনির নেতৃত্বে ১০-১২জনের একটি দল হামছাদী এলাকায় আমাদের পদযাত্রা গতিরোধ করে গালিগালাজ করে আমাদের ব্যবহৃত মাইক কেড়ে নেয়। পরবর্তীতে আমরা চলে আসার সময় পৌরসভার গোল চত্বর এলাকায় দ্বিতীয় দফায় আমাদের ব্যানার কেড়ে নিয়ে মারধর করতে থাকে। এক পর্যায়ে আমাদের ব্যানারে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আমাদের সহযোগিতা না করে আমাদের কাছ থেকে ছাত্রলীগের কেড়ে নেওয়া মাইক গাড়িসহ আটক করে নিয়ে আসে।

সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কমিউনিস্ট পার্টির নেতাকর্মী মাইকের মাধ্যমে সরকার বিরোধী স্লোগান দিতে থাকে। তাছাড়া বিভিন্ন উষ্কানীমূলক স্লোগানও দেয়। তাই তাদের কাছ থেকে মাইক নিয়ে পুলিশের কাছে তুলে দেওয়া হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পুলিশের তথ্যমতে কমিউনিস্ট পার্টির লোকজন সরকার বিরোধী স্লোগান দেওয়ার কারনে ছাত্রলীগের লোকজন মাইক পুলিশের কাছে তুলে দিয়েছে। তবে কমিউনিস্ট পার্টি যদি অভিযোগ দেয় যাচাই বাছাই করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution