• দুপুর ১:৪৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
করোনায় নতুন বিধিনিষেধের বিরুদ্ধে ইউরোপে আরও দাঙ্গা

করোনায় নতুন বিধিনিষেধের বিরুদ্ধে ইউরোপে আরও দাঙ্গা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় এক আইনজীবির উপর সন্ত্রাসী হামলা চালিয়ে মারাত্মক জখম করে। এ সময় তার ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত আইনজীবীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় বিকেলে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

প্রতেক্ষ্যদশী ও থানার অভিযোগ সুত্রে জানা গেছে, রবিবার সকালে উপজেলার উদ্ধবগঞ্জ বাজার এলাকায় কৃষ্ণপুরা গ্রামের আঃ আউয়ালের ছেলে মিলন তার ব্যবহ্যত মটর সাইকেলটি আইনজীবীর মেসার্স মায়ের দোয়া এন্টারপ্রাইজ নামে ব্যবসা প্রতিষ্ঠানের সামনে রাখে এ সময় ওই আইনজীবী রফিকুল ইসলাম খোকন মটরসাইকেল টি একটু দুরে রাখতে বলাই ক্ষেপে যান মিলন এক পর্যায়ে তার উপর চড়াও হয়ে মারতে যান। আশপাশের লোকজন বাধাঁ দিলে মিলন চলে যায় পরে মিলনের ছোট ভাই কিশোরগ্যাং সুজন ও তার ভাড়াটিয়া গুন্ডা বারেকের ছেলে শাহজালাল ও আরোও অজ্ঞাত ৩/৪জন সন্ত্রাসী এসে তার ব্যবসা প্রতিষ্ঠানে ভিতরে গিয়ে আইনজীবী রফিকুল ইসলাম খোকন উপড় হামলা চালিয়ে মারধর করে মারাত্মক জখম করে পরে তার ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর করে লুটপাট করে নগদ ৩০হাজার সহ ৩৫ হাজার টাকার ক্ষতি করে টাকা ছিনিয়ে নিয়ে যায়। আহত আইনজীবীকে উদ্ধার করে আশপাশের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় গতকাল বিকেলে আইনজীবী রফিকুল ইসলাম খোকন বাদী হয়ে সেনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান আইনজীবী উপর হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution