• রাত ২:৪৮ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁও জাদুঘরে ঈদ আনন্দ মেলায় দর্শনার্থীদের উপচেপড়া ভিড়

সোনারগাঁও জাদুঘরে ঈদ আনন্দ মেলায় দর্শনার্থীদের উপচেপড়া ভিড়

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে তিনদিনব্যাপী সার্বজনীন ঈদ আনন্দমেলা আজ ৭ জুন শুক্রবার শেষ হয়েছে। এ আনন্দমেলায় শিশুদের আনন্দদানের জন্য নাগরদোলায় চড়া, বায়স্কোপ এবং ইতিহাস-ঐতিহ্য, লোকশিল্প ও সংস্কৃতির ও অনন্য উপাদান অবলোকনের জন্য জাদুঘর উন্মুক্ত রাখা হয়। একই সাথে দর্শনার্থীদের আনন্দ হিল্লোল বাড়িয়ে দিতে ঝিলের জলে নৌকায় ভ্রমণের ব্যবস্থা করা হয়। এ উপলক্ষে কারুপল্লীতে জামদানি শাড়ি ও বাহারি কারুপণ্য প্রদর্শনীসহ নানা রকমের খেলনা ও হাতে তৈরি সামগ্রীর পসরা বসে। আজ ছুটির দিনে সোনারগাঁওয়ে দর্শনার্থীদের উপচেপড়া ভিড় ছিল।
ফাউন্ডেশনের পরিচালকের সভাপতিত্বে মঙ্গলপ্রদীপ প্রজ্বলনের মধ্যদিয়ে বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে লোকসংগীত পরিবেশন করেন স্বনামধন্য শিল্পী ¯িœদ্ধা রীতা, রুমা গোপ, তাসমীম জামান স্বর্ণা, আফসানা ইমু, তন্নি ইসলাম, সীমা মজুমদার, দিলীপ রায় এবং জয়নুল পাঠশালার ছোট্ট সোনামণিগণ। অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনায় ছিলেন সাগর অনন্ত। হাজার হাজার দর্শক ঈদ আনন্দোৎসবের সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution