• সকাল ৬:৪৫ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমানসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমানসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌরসভার আমিনপুর এলাকায় জাল ওয়ারিশ সনদ ও ভুয়া দলিল বানিয়ে মিথ্যে মালিকানা পাওয়ারে শহীদ মুক্তিযোদ্ধা রমজান আলীর বসতবাড়ি জোরপূর্বকভাবে দখলের চেষ্টাসহ পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিচ্ছে ভূমিদস্যুরা। এ ঘটনায় আদালতে ৫৮৯/২০১৮ নং মামলা দায়ের করেছে মুক্তিযোদ্ধার পরিবার।আদালত নালিশ জমির ওপর অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করেছেন।

মামলায় বিবাদী করা হয়- উৎপল চক্রবর্তি, রঞ্জিত কুমার, রাব্বি মিয়া, সোনারগাঁ পৌরসভা মেয়র সাদেকুর রহমান, ইউনিয়ন ভুমি কর্মকর্তা, সহকারী ভৃমি কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসককে।

এর আগে গত ২ সেপ্টেম্বর বোরবার সকালে শহীদ মুক্তিযোদ্ধা রমজান আলীর পরিবারের সদস্যরা-সহ এলাকাবাসী মানববন্ধনের মাধ্যমে ন্যায় বিচারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সাহায্য কামনা করেছেন।

জানা যায়, সোনারগাঁ থানায় এঘটনায় লিখিত অভিযোগ করতে গেলে অজ্ঞাত কারনে পুলিশ অভিযোগ গ্রহণ করতে নারাজ।গত ৩০ আগস্ট বৃহস্পতিবার নারায়ণগঞ্জ পুলিশ সুপারের নিকট একটি লিখিত অভিযোগ করেছেন বাড়ির মালিক।

মুক্তিযোদ্ধা পরিবার ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, শহীদ মুক্তিযোদ্ধা রমজান আলীর মা আইছালী বিবি ১৯৬২ ও ১৯৬৩ সালে দুইটি সাফ-কবলা দলিলের মাধ্যমে ভূমি খরিদ করে ৫৬ বছর যাবত ঘরবাড়ি উত্তোলন পূর্বক মৌসুমী গাছগাছালী সৃজন করে পরম সুখে দিনযাপন করছে।

গত ৭ দিন পূর্বে সোনারগাঁও পৌরসভার নোয়াইল এলাকার এম এ জামানের ভাতিজা ও সোবহান গাজির ছেলে রাব্বি মিয়া, একই এলাকার হাতেম আলীর ছেলে আলম, আব্দুল্লাহ ও তাদের সন্ত্রাসীবাহিনী জাল ওয়ারিশ সনদ ও ভুয়া মালিক বানিয়ে তাদের থেকে পাওয়ার নিয়ে জোরপূর্বকভাবে শহীদ মুক্তিযোদ্ধা রমজান আলীর বসতবাড়ি দখলের চেষ্টাসহ পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিচ্ছে এবং হত্যা করে লাশ গুম করে ফেলার কথাও জানিয়েছে।

বসত বাড়িতে শহীদ মুক্তিযোদ্ধা রমজান আলীর পিতার সমাধী ভেঙ্গে গুড়িয়ে ফেলবে বলে হুমকি দিয়েছে ভূমিদস্যুরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution