• দুপুর ১:৫২ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁও পৌরসভায় জোরপূর্বক বালু ভরাট, বাধা দিতে গিয়ে ৪জন আহত

সোনারগাঁও পৌরসভায় জোরপূর্বক বালু ভরাট, বাধা দিতে গিয়ে ৪জন আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  নিজস্ব প্রতিবেদক: সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছে। সোমবার সকালে উপজেলার সোনারগাঁও পৌরসভার বালুয়াদিঘিরপাড় গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায়, পৌরসভার বালুয়াদিঘিরপাড় গ্রামের মতিন মোল্লা ও বাচ্চু মোল্লার পৈত্রিক জমির পাশে ওয়ার্ড কাউন্সিলর আলী আকবরের ভাতিজা মোশাররফ এর সাড়ে ৭ শতাংশ জমি রয়েছে। সেই জমির সীমানা নিয়ে দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। স্থানীয় শালিশে জমির সীমানা নির্ধারণ করে দেওয়া হলেও মোশাররফ জোর পূর্বক বাচ্চু মোল্লা ও মতিন মোল্লাদের জমির অনেকটা দখল করে রাখে। সব শেষ সোমবার সকালে সেই জমিতে ড্রেজার দিয়ে বালু ভরাট করতে গেলে জমির মালিক আবুল হাসেম বাচ্চু মোল্লা বাধা দেয়। তখন মোশাররফ তার দলবল নিয়ে লাঠি সোঠাসহ দেশীয় অস্ত্র নিয়ে বাচ্চু মোল্লার উপর অতকির্বত হামলা চালায়। মোশাররফের নেতৃত্বে তার বাবা রেজাউল করিম, ছোট ভাই আফসার, চাচাত ভাই ফারুক ও আকতারসহ তার সাঙ্গপাঙ্গরা হামলায় যোগ দেয়।

এসময় বাচ্চু মোল্লার ভাই মতিন মোল্লা ও ভাতিজা শাহিনসহ পরিবারের লোকজন তাকে উদ্ধারে এগিয়ে আসলে তাদের ওপরও হামলা চালায় সন্ত্রাসীরা। এতে সবার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। পরে পরিবারের লোকজন ও স্থানীয় শ্রমিকরা তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকম্প্লেক্সে ভর্তি করে। মতিন মোল্লার কপালে কয়েকটি সেলাই করতে হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution