• সকাল ৮:১১ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁও পৌরসভায় পুুকুরে বিষ ঢেলে ২ লাখ টাকার মাছ নিধন

সোনারগাঁও পৌরসভায় পুুকুরে বিষ ঢেলে ২ লাখ টাকার মাছ নিধন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁও পৌরসভার আদর্শ মৎস খামারে বিষ দিয়ে ২লাখ টাকার মাছ নিধন করার অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। ২০ মে সোমবার রাতের কোন এক সময় এ ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ২১ মে মঙ্গলবার দুপুরে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন আদর্শ মৎস খামারের মালিক সোলায়মান বেপারী।
সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগে সোলায়মান বেপারী উল্লেখ করেন, সোনারগাঁ পৌর এলাকায় আদর্শ মৎস খামার নামের একটি মাছের খামার রয়েছে। দীর্ঘদিন ধরে তিনি পৌরসভার বিভিন্ন এলাকায় পুকুর লিজ নিয়ে মাছ চাষ করে আসছেন। মাছ চাষে তিনি জেলা পর্যায়ে সরকারীভাবে পুরস্কার প্রাপ্ত খামারী। মঙ্গলবার সকালে খাগুটিয়া এলাকায় পুকুর পরিদর্শনে গিয়ে দেখতে পান বিষ প্রয়োগের ফলে পুুকুরের মাছ মরে ভেসে উঠছে। পরে তিনি মৃত মাছগুলো জাল দিয়ে তুলে ফেলেছেন। এ ঘটনায় দুর্বৃত্তদের আসামী করে মঙ্গলবার সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।
আদর্শ মৎস খামারী সোলায়মান বেপারী জানান, শত্রুতা করে দুর্বৃত্তরা খাগুটিয়া গ্রামের পাশের একটি পুকুরে বিষ ঢেলে ২লক্ষাধিক টাকার মাছ মেরে ফেলেছে। মাছ নিধনে জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে ব্যবস্থা নেওয়ার জন্য দাবি জানিয়েছেন।
সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির জানান, বিষ প্রয়োগে মাছ নিধনের ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। মাছ নিধনে জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনা হবে। তদন্ত চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution