• রাত ১০:৩৭ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁও পৌরসভায় বসত ঘরে আগুন লেগে ১০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

সোনারগাঁও পৌরসভায় বসত ঘরে আগুন লেগে ১০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

Logo


সোনারগাঁও পৌরসভার বানিনাথপুর গ্রামে শনিবার সকালে একটি বসত ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ঘরে থাকা টিভি, ফ্রিজ, স্বর্ণালকার ও আসবাবপত্রসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল পুরে ছাই হয়ে গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে উপজেলার বানিনাথ পুর গ্রামের ব্যবসায়ী আমান উল্লাহ’র বাড়ির একটি টিনের ঘরে সঞ্জয় নামের এক ভাড়াটিয়া ১০ বছর যাবৎ পরিবার-সহ ওই ঘরে বসবাস করে আসছিল।
সকাল ১১ টার দিকে হঠাৎ করে গ্যাসের চুলা থেকে আগুন সুত্রপাত হয়ে মুর্হুতের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। এসময় ঘরের ভেতরে থাকা সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। পরে এলাকাবাসীর সহায়তার ১ঘন্টা পর আগুন নিয়ন্ত্রনে আসে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution