• ভোর ৫:১৪ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁও পৌরসভায় যত্রতত্র পশু কোরবানী

সোনারগাঁও পৌরসভায় যত্রতত্র পশু কোরবানী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে যথাযথ ভাবগাম্ভীর্য ও ত্যাগের মহিমায় উৎসবমুখর পরিবেশে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। সকালে ঈদের জামাত শেষে আল্লাহ সন্তুষ্টি লাভের আশায় পশু কোরবানী করছে পৌরবাসী। তবে নিদিষ্ট কোন জায়গা না থাকায় যে যার ইচ্ছে মতো যত্রতত্র পশু কোরবানী করেছে পৌরবাসী। ফলে রক্ত আর বর্জের গন্ধে ভারি হয়েছে পৌরসভার পরিবেশ।

পৌরসভা বিভিন্ন এলাকায় ঘুরে দেখা গেছে, পৌরসভা কর্তৃপক্ষের নিদিষ্ট কোন স্থান নির্বাচন করে না দেওয়ায় যে যার মতো বাড়ি রাস্তার ধারে পশু কোরবানী করেছে। কেই সরকারী রাস্তায় কেউবা আবার বাড়ি ধারেই কোরবানী করে বর্জ্য পরিস্কার না করেই রেখে দিয়েছে। এতে করে পশুর রক্ত ও বর্জ্য জমে দূর্গন্ধ ছড়িয়ে বাতাস ভারি হয়ে গেছে। পৌরসভার পক্ষ থেকে বর্জ্য অপসারনের কোন পদক্ষেপ না থাকায় এমন অবস্থার সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। তবে, পৌরসভার পক্ষ থেকে বিভিন্ন এলাকায় কিছু ব্লিসিং পাউডার ছিটিয়ে দিলেও তা ছিল প্রয়োজনের তুলনা কম। এছাড়া যাদের এ দায়িত্ব দেওয়া হয়েছে তারাও তা না দিয়ে অন্যত্র বিক্রি করে দেওয়ার অভিযোগও উঠেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution