• সকাল ৮:২৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে সাজু’কে বহিস্কার

সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে সাজু’কে বহিস্কার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁও পৌরসভার ছাত্রলীগের সাধারণ সাধারণ পদ থেকে সাহরিয়ার সাজুকে বহিস্কার করেছেন উপজেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার সন্ধ্যায় সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে এ ঘোষনা দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু তাহের হাছান রাশেদ ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ।

লিখিত বক্তব্যে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ জানান, সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহরিয়ার সাজু দলের নাম ভাঙ্গিয়ে দলের বর্হিভুত কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। যা বাংলাদেশ ছাত্রলীগের সুনাম নষ্ট হচ্ছে। তিনি আরো জানান, বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন। যার সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে। সম্প্রতি কিছু নেতা এ দলের নাম ভাঙ্গিয়ে অপকর্মে জড়িয়ে যাচ্ছে। সেজন্য সাহরিয়ার সাজুকে সোনারগাঁও পৌরসভার ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিস্কার করা হলো। আজ থেকে সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সাথে তার কোন সম্পৃক্ততা নাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ছাত্রলীগের আশরাফুল ইসমাইল রাফেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু তাহের হাছান রাশেদ ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাংগঠনিক সম্পাদক নবনুর সাবিক।

উল্লেখ, গত ৮ তারিখে চৈতি কম্পোজিটের ১৬৬ বস্তা কাপড়সহ একটি ট্রাক ডাকাতির ঘটনা ঘটে। সেই ঘটনায় চৈতি কম্পোজিটের পক্ষ থেকে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। সে অভিযোগের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্ভাপাদক সাহরিয়ার সাজু ও ছাত্রলীগ নেতা রিয়াদ হোসেন রনিকে ডাকাতি হওয়া কাপড়সহ গ্রেফতার করে সোনারগাঁ থানা পুলিশ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution