• সন্ধ্যা ৬:২৫ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সোনারগাঁও পৌর মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরার গনসংযোগ

সোনারগাঁও পৌর মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরার গনসংযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আসন্ন সোনারগাঁও পৌরসভা নির্বাচনকে সামনে রেখে পৌরসভার বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা। সোমবার বিকেলে তার নেতাকর্মীদের নিয়ে ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন পৌর সভা নির্বাচনে নৌকা প্রতিকে ভোট প্রদানের জন্য ভোটারদের অনুরোধ জানান। এসময় কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা ভোটারদের হাতে তার লিফলেট বিতরন করে বলেন, সোনারগাঁও পৌরসভায় যে পরিমান উন্নয়ন হওয়া দরকার গত ৫ বছরে তার বিন্দু মাত্র উন্নয়ন হয়নি। অথচ সরকার ইউনিয়ন পরিষদগুলোতে যে পরিমান উন্নয়ন করেছে তার বিন্দু মাত্রও যদি উন্নয়ন হতো তাহলে ২য় শ্রেনীর একটি পৌরসভায় এখনও সাকোঁ অথবা হাটু পানি ভেঙ্গে পৌরবাসীকে বাড়ীতে যেতে হতো না। এসময় তিনি বলেন, আলøাহ তাকে কবুল করলে তিনি তার জীবনের সর্বোচ্চ পরিশ্রম দিয়ে পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবেন।

নাসরিন সুলতানা ঝরার গণসংযোগে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদ, সহ সভাপতি অপু সারোয়ার, পৌরসভা যুবলীগের সদস্য হারুন জয়, ৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি উজ্জ্বল, ৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো.জসীম, ৭ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মজিবুর, ৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আমিনুল, ৯ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুর রউফ, ৯ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক শ্যামল, পৌরসভা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মজিবুর রহমান, শাহাদাত, আল আমিন, তপন, ফরহাদ, পাভেল, নবীর হোসেন, আলমগীর, শান্ত, গাজী তোফায়েল, আওয়ামীলীগ নেতা বাচ্চু, মিন্টুসহ আরো অসংখ্য আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতৃবন্দসহ এলাকার স্থানীয় মুরুব্বীগণ।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution