• সকাল ১০:১৪ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগাঁও পৌসভায় অবৈধ চুনা ফ্যাক্টরী গুড়িয়ে দিয়েছে তিতাস

সোনারগাঁও পৌসভায় অবৈধ চুনা ফ্যাক্টরী গুড়িয়ে দিয়েছে তিতাস

Logo


সোনারগাঁও পৌরসভার দুলালপুর এলাকায় একটি চুনা ফ্যাক্টরীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও ফ্যাক্টরী গুরিয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের। ৩০ আগষ্ট মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ইব্রাহিম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস কতৃপক্ষের ডেপুটি জেনারেল ম্যানেজার সুরুজ আলম, সোনারগাঁ থানার ওসি অপারেশন মাহফুজুর রহমানসহ থানা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।এসময় কয়েকটি অবৈধ আবাসিক গ্যাসসংযোগ বিচ্ছিন্ন করা হয়।

জানা যায়, দীর্ঘদিন ধরে পৌসভার দুলালপুর এলাকায় চুনা ফ্যাক্টরীতে অবৈধ গ্যাস-সংযোগ দিয়ে বন্দর ইউনিয়নের কামতাল এলাকার নুরে আলম তার ফ্যাক্টরি চালিয়ে আসছেন।

খবর পেয়ে তিতাসের লোকজন চুনা ফ্যাক্টরীতে অভিযান চালিয়ে তার গুড়িয়ে দেয়। এছাড়া গত ১১ আগষ্ট উপজেলার পিরোজপুর এলাকায় তার আরো একটি চুনা ফ্যাক্টরীর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছন্ন করে ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় কয়েকটি রেস্টুরেন্ট’র অবৈধ গ্যাস-সংযোগ বিচ্ছিনসহ অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য তৈরির অপরাধে ভোক্তা অধিকার আইনে একটি রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এবিষয়ে সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ইব্রাহিম বলেন, সোনারগাঁয়ে যত অবৈধ গ্যাস সংযোগ রয়েছে তাদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution