• বিকাল ৩:২৯ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ের লোক ও কারু শিল্পীদের মাঝে সুবর্ণ গ্রামের মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ

সোনারগাঁয়ের লোক ও কারু শিল্পীদের মাঝে সুবর্ণ গ্রামের মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করোনা ভাইরাস মোকাবেলায় বৃহস্পতিবার (কোভিড ১৯) সংক্রমণ প্রতিরোধে সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর পক্ষ থেকে সোনারগাঁয়ের লোক ও কারুশিল্পীদের মাঝে সুবর্ণগ্রামের তৈরি হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়েছে। এছাড়াও বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন-এর কর্মী, মালি ও গার্ডদের মাঝে, পানাম নগরীর আনসার ও গার্ডদের মাঝে বিনামূল্যে ৪০০ হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর প্রতিষ্ঠাতা কবি শাহেদ কায়েস, উদীচী সোনারগাঁ-এর সভাপতি শঙ্কর প্রকাশ এবং সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর স্বেচ্ছাসেবক মো. শাফিউল আলম। এই কার্যক্রমে সহযোগিতা করেছে দক্ষিণ কোরিয়ার Universal Culturl Center (UCC) ও ACCN. ইউসিসি ও এসিসিএন’র সমন্বয়ক ড. সৌমিত্র কুমার কুণ্ডু বলেন— “আমাদের মাতৃভূমিতে মহামারী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সুবর্ণগ্রামের কার্যক্রমের পাশে থাকতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি। আমরা বিশ্বাস করি, খুব দ্রুত দক্ষিণ কোরিয়ার মত বাংলাদেশও করোনা ভাইরাস থেকে উত্তরণে সক্ষম হবে।” এছাড়াও সোনারগাঁও পৌরসভায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সোনারগাঁও পৌরসভার সঙ্গে যৌথভাবে সুবর্ণগ্রাম ফাউন্ডেশন বেশ কিছু কার্যক্রম চালাচ্ছে। এরমধ্যে অন্যতম দুইটি কাজ হচ্ছে বিনামূল্যে স্বল্প আয়ের মানুষদের পরিবারের শিশুদের খাবার সরবরাহ এবং সোনারগাঁও পৌরসভার অন্তর্ভুক্ত বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে জীবাণু নাশক ছিটানো, রাস্তায় রিক্সা, ভ্যান, বেবিট্যাক্সি ও মিশুকে জীবাণুনাশক ছিটানো এবং চালকদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ, গত ঈদে সোনারগাঁও পৌরসভার ৬৩টি মসজিদে ঈদ-জামাতে হ্যান্ড সেনিটাইজার ও সারজিক্যাল মাস্ক বিতরণ করা হয়েছে। সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কবি শাহেদ কায়েস জানান— “আমরা সুবর্ণগ্রামের উদ্যোগে মার্চের দ্বিতীয় সপ্তাহ থেকে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সোনারগাঁয়ে একক ও যৌথভাবে বিভিন্ন কার্যক্রম চালাচ্ছি। এরই মধ্যে আমরা বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহযোগিতা নিয়ে সোনারগাঁয়ের বিভিন্ন গ্রামের স্বল্প আয়ের পাঁচ হাজার পরিবারের পাশে দাঁড়িয়েছি, বিনামূল্যে হ্যান্ড সেনিটাইজার, মাস্ক, খাদ্য ও ওষুধ বিতরণ করেছি। যতদিন করোনার প্রাদুর্ভাব থাকবে আমরা এই কার্যক্রম অব্যাহত রাখতে চাই।”


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution