• সকাল ১০:২১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে চালককে কুপিয়ে অটোরিক্সা ছিনতাই

সোনারগাঁয়ে চালককে কুপিয়ে অটোরিক্সা ছিনতাই

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও পৌরসভা গোয়ালদী এলাকায় আব্দুর রাজ্জাক নামের এক অটোরিকশা চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে । মঙ্গলবার (৬ অক্টোবর) রাতে গোয়ালদী গ্রামের যুবলীগ নেতা জাকির হোসেন ভূইয়ার বাড়ির পাশে এ ঘটনা ঘটে। আহত চালককে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

এ ঘটনায় চালক আব্দুর রাজ্জাক বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। আহত অটোরিকশা চালক পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের আবু জাহেরের ছেলে।

অটোরিকশা চালক আব্দুর রাজ্জাকের বড় ভাই জাহাঙ্গীর আলম জানান, আদমপুর বাজার থেকে ছদ্মবেশে মহিলাসহ তিনজন যাত্রী ৪০ টাকা ভাড়ার বিনিময়ে গোয়ালদী খাঁন বাজার যাওয়ার জন্য অটোরিকশায় উঠে। পরে ভেতরের পাটালপাড়া রাস্তা ব্যবহার করে যাওয়ার জন্য ছদ্মবেশী ছিনতাইকারীরা অনুরোধ করে।

অটোরিকশা চালক সরল মনে ওই রাস্তা দিয়ে যাওয়ার পথে গোয়ালদী যুবলীগ নেতা জাকির ভূইয়ার বাড়ির পাশে মুরগির খামারের নির্জন এলাকায় অটোরিকশা চালককে পেছন থেকে মাথায় রাম দা দিয়ে কোপ মারে। এক পর্যায়ে অটোরিকশা অচেতন হয়ে পড়লে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে অন্য এক অটোরিকশা চালকের সহযোগিতায় আহত রাজ্জাক সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বলেন , এ ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে । তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution