• রাত ৯:৫৫ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ
সোনারগাঁয়ে ডাব চুরি নিয়ে সংঘর্ষ আহত-২

সোনারগাঁয়ে ডাব চুরি নিয়ে সংঘর্ষ আহত-২

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁ উপজেলার পৌর এলাকায় ডাব চুরিতে বাধা দেওয়ায় গাছের মালিক ও তার ছোট ভাইকে পিটিয়ে আহত করেছে ডাব চোরেরা। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

ডাব গাছের মালিক নুর নবী জানান, উপজেলার পৌরসভার দরপত এলাকার তারা মিয়ার ছেলে সাকিল গতকাল মঙ্গলবার রাতে তার বাড়ীতে ডাব চুরি করতে যায়। এসময় তার মা শাকিল নামের এক ছেলেকে গাছে উঠতে দেখলে বাধা দিলে সাকিল কিছু না বলে গাছ থেকে নেমে চলে যায়। এর জের ধরে সকাল ডাব গাছের মালিক নুরনবী তার ছোট ভাই কবির হোসেনকে একা পেয়ে সাকিল ও শাওনসহ আরো কয়েকজন মিলে তাদের পথ রোধ করে তাদের পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution