• রাত ১০:৫০ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু
সোনারগাঁয়ে বৃদ্ধকে পিটিয়ে আহত

সোনারগাঁয়ে বৃদ্ধকে পিটিয়ে আহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: পূর্বশত্রুতার জের ধরে সোনারগাঁ উপজেলার পৌর এলাকার দরপত গ্রামে আব্দুল আলী(৭৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। আহত আব্দুল আলীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে।

হামলায় আহত আব্দুল আলী জানান, পূর্বশত্রæতার জের ধরে একই গ্রামের শফিউদ্দিন তার দুই ছেলে রাসেল ও রাজন দীর্ঘদিন যাবত নানা ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। কিছুদিন আগে তার ছেলের ব্যবসা প্রতিষ্ঠানও জোর পূর্বক বন্ধ করে দেয় তারা।

এছাড়া জোর পূর্বক জমি দখল করার চেষ্টাও করছে এ চক্রটি। শুক্রবার দুপুরে জুম্মার নামাজ পড়ার জন্য প্রস্তুতি নেয়ার সময় শফিউদ্দিন এর নেতৃত্বে তার দুই ছেলে রাসেল ও রাজন ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে বাড়িতে হামলা চালায়। এ সময় তারা এলাপাথারি ভাবে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। হামলার ঘটনা শুনে আশ পাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, হামলার ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution