• বিকাল ৫:৩২ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সোনারগাঁয়ে বেইস থেকে থানা রোডের একি হাল

সোনারগাঁয়ে বেইস থেকে থানা রোডের একি হাল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁও পৌরসভার জাদুঘর সংলগ্ন গণবিদ্যালয় (বেইস) থেকে থানা থানায় যেতে গুরুত্বপুর্ন বাইপাস সড়কটি দীর্ঘদিন যাবৎ বেহাল অবস্থায় রয়েছে। বিশেষ করে বেইস থেকে থানায় যাওয়ার পথে চৌদানা বাইতুর রহমান জামে মসজিদের দক্ষিন পাশে সড়কের একটি অংশ ধ্বসে যাওয়ায় এ সড়কে যানচলাচল অনেকটা ঝুকিপুন হয়ে পড়েছে। সোনারগাঁ উপজেলা পরিষদ, সোনারগাঁ থানা, সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্স, সোনারগাঁ ভুমি অফিস, সাবরেজিষ্ট্রি অফিস কেন্দ্রীয় পোষ্ট অফিসসহ বিভিন্ন গুরুত্বপুর্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে বিপুল সংখ্যক সাধারণ মানুষ তাদের প্রয়োজনে এ বাইপাস সড়কটি ব্যবহার করে। সড়কটির একটি অংশ প্রায় বছর খানেক যাবৎ ধ্বসে গিয়ে রাস্তাটি ভেঙ্গে পিচ ও খোয়া উঠে যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। প্রতিদিন এখানে ঘটছে ছোট খাটো দূর্ঘটনা। প্রায় এক বছর যাবৎ সড়কের এ অংশটির বেহার দশা হলেও স্থানীয় কর্তৃপক্ষ সড়কটি মেরামতের কোন প্রদক্ষেপই গ্রহন করেনি। অথচ সোনারগাঁয়ের বিভিন্ন জনপ্রতিনিধি ও কর্মকর্তারা প্রতিনিয়ত এ সড়কটি ব্যবহার করছেন। কিন্তু বিষয়টি তারা আমলে নিচ্ছেন না।

স্থানীয়রা জানান, প্রায় ১ বছর ধরে সড়কটির ওই অংশটি নষ্ট হয়ে আছে। আমরা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের অবহিত করেছি। কিন্তু তারা এ ব্যাপারে কোন উদ্যোগ গ্রহন করেনি।

সোনারগাঁ পৌর মেয়র সাদেকুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি ব্যাপারটি দেখবেন বলে জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution